Image default
বিনোদন

সায়ন্তিকাকে স্বাগত জানালেন জায়েদ খান

ঢাকাই সিনেমায় অভিনয় করতে বাংলাদেশে পৌঁছেছেন পশ্চিমবঙ্গের সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। রং মাল্টিমিডিয়ার ব্যানারে ‘ছায়াবাজ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমার পরিচালক তাজু কামরুল, প্রযোজক মো. মনিরুল ইসলাম। আজ কক্সবাজারে শুরু হচ্ছে সিনেমার শুটিং। এতে সায়ন্তিকার বিপরীতে থাকছেন জায়েদ খান। 

৯ আগস্ট জায়েদ-সায়ন্তিকার ছায়াবাজ সিনেমার খবর প্রকাশিত হলে জায়েদ খান বলেছিলেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। এমনকি তিনি এমন কোনো সিনেমায় অভিনয় করছেন না বলেও জানান। ২৫ আগস্ট আজকের পত্রিকায় জায়েদ খানের বিপরীতে অভিনয়ের জন্য সায়ন্তিকার ঢাকায় আসার খবর প্রকাশিত হলেও এ বিষয়ে মুখ খোলেননি তিনি। অথচ, গতকাল সায়ন্তিকা ঢাকায় এসে পৌঁছালে বিমানবন্দরে তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান এ চিত্রনায়ক। দুপুরেই শুটিংয়ের জন্য কক্সবাজারের উদ্দ্যেশে রওনা দেন তাঁরা। 

এ প্রসঙ্গে গতকাল জায়েদ খান বলেন, ‘যখন খবর প্রকাশিত হয় তখন সিনেমাটিতে আমি চুক্তিবদ্ধ হইনি, তাই না করেছিলাম। এখন চুক্তিবদ্ধ হয়েছি। সবকিছু কনফার্ম করার পরই নিশ্চিত করে জানালাম। সায়ন্তিকা কলকাতার সিনেমায় পরীক্ষিত একজন নায়িকা। আশা করি আমাদের নতুন জুটি দর্শকের কাছে ভালো লাগবে।’

নির্মাতা তাজু কামরুল বলেন, ‘একেবারে বাণিজ্যিক ধারায় নির্মিত হবে ছায়াবাজ। এই মাসের মাঝামাঝি সময়ে শুটিং শুরুর কথা ছিল। অনুমতিও নেওয়া হয়েছিল সেভাবে। তবে ভিসাসংক্রান্ত জটিলতায় বাংলাদেশে আসতে দেরি হয়েছে সায়ন্তিকার। আজ (গতকাল) জায়েদ-সায়ন্তিকা কক্সবাজারে পৌঁছেছে। কাল (আজ) থেকে শুটিং শুরু হবে। টানা ১৫ দিন চলবে শুটিং। এরপর ঢাকা ও আশপাশের এলাকায় শুটিং করে শেষ হবে দৃশ্যধারণের কাজ। আশা করছি দর্শকদের একটি উপভোগ্য কাজ উপহার দিতে পারব।’

ঢালিউডে প্রথম হলেও বাংলাদেশি অভিনেতার সঙ্গে কাজের অভিজ্ঞতা আছে সায়ন্তিকার। টালিউডের ‘নাকাব’ সিনেমায় তিনি অভিনয় করেছেন শাকিব খানের সঙ্গে। ২০১৮ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এবার জায়েদ খানের বিপরীতে দর্শকের মন জয় করার মিশন সায়ন্তিকার সামনে। 

Source link

Related posts

অভিনেত্রী শুভশ্রী মা হওয়ার পর ফের বড়পর্দায়

News Desk

সংগ্রামী ছিন্নমূল ‘ইন্দুবালা’ হয়ে ফিরছেন শুভশ্রী

News Desk

শাহরুখের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন তরুণী

News Desk

Leave a Comment