free hit counter
বিনোদন

সামান্থার প্রথম আয় ছিল ৫০০ রুপি

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় মুখ সামান্থা রুথ প্রভু। ব্লকবাস্টার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার একটি আইটেম গানে মাত্র তিন মিনিট নেচে নিয়েছিলেন পাঁচ কোটি রুপি! সেই সামান্থার প্রথম উপার্জন শুনলে অবাক হবেন। 

এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, অভিনেত্রী সামান্থার প্রথম উপার্জনের ছিল মাত্র ৫০০ রুপি। আর এই উপার্জন করেছিলেন একাদশ বা দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়ে। কাজ করতেন একটি হোটেলে।

তেলুগু, তামিল সিনেমার প্রথম সারির অভিনেত্রী সামান্থা রুথ প্রভু বলিউডেও বাহবা কুড়িয়েছেন। ছবি: ইনস্টাগ্রাম সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভ সেশনে এক ভক্ত সামান্থাকে জিজ্ঞেস করেন, প্রথম স্যালারি কত পেয়েছিলেন। জবাবে অভিনেত্রী বলেন, তাঁর প্রথম আয় ছিল ৫০০ রুপি। একটি হোটেলে আয়োজিত এক কনফারেন্স তিনি আট ঘণ্টা সেবিকার কাজ করেছিলেন। তখন তিনি একাদশ বা দ্বাদশ শ্রেণিতে পড়তেন। আর এটিই ছিল তাঁর প্রথম উপার্জন। 

তেলুগু, তামিল সিনেমার প্রথম সারির অভিনেত্রী সামান্থা রুথ প্রভু বলিউডেও বাহবা কুড়িয়েছেন। ‘ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের বদৌলতে তাঁর জনপ্রিয়তা আগের চেয়েও বেড়েছে। সামান্থাকে শেষ পর্দায় দেখা যায় ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে। সেখানে আল্লু অর্জুনের সঙ্গে একটি গানে সবাইকে তাক লাগিয়ে দেন অভিনেত্রী। বর্তমানে ‘কুশি’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন। এ ছাড়া মুক্তির অপেক্ষায় সামান্থার আরও দুটি ছবি ‘যশোদা’ ও ‘শকুন্তলম’।

Source link