free hit counter
সানি লিওনের প্রতিবেশী অমিতাভ বচ্চন
বিনোদন

সানি লিওনের প্রতিবেশী অমিতাভ বচ্চন

বলিউড তারকাদের নতুন ফ্ল্যাট কেনার খবর পাওয়া যাচ্ছে প্রায়। সেই তালিকায় এবার নাম এলো অমিতাভ বচ্চনের। মুম্বাইয়ের আন্ধেরিতে এখন তার নতুন ঠিকানা।

প্রায় ৩৭ কোটি টাকায় ৫ হাজার ৭০৪ স্কয়ার ফিটের ডুপ্লেক্স কিনেছেন অমিতাভ বচ্চন। ৩৪ তলা বিল্ডিংয়ের ২৭ ও ২৮ তলা জুড়ে বিগ বির নতুন ফ্ল্যাট। গত বছর ডিসেম্বরে ডিল ফাইনাল করেছিলেন তিনি। রেজিস্ট্রেশন করেন এ বছরের এপ্রিলে।

একই আবাসনে কিছুদিন আগেই ফ্ল্যাট কিনেছেন বলিউড অভিনেত্রী সানি লিওন ও পরিচালক আনন্দ এল রাই। এখন তাদের প্রতিবেশী ইন্ডাস্ট্রির শাহেনশাহ।

তবে করোনার এই সময়ে অমিতাভের বিলাসবহুল ফ্ল্যাট কেনা ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। যদিও এ ব্যাপারে বচ্চন পরিবারের তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। নেটিজেনদের সমালোচনার উত্তরে কিছুদিন আগেই অবশ্য করোনায় তার মোট সাহায্যের খতিয়ান তুলে ধরেন বিগ বি।

ব্যক্তিগত ব্লগে অমিতাভ জানান, এখন পর্যন্ত ১৫ কোটি টাকা খরচ করেছেন। তারপর আবার জানিয়েছিলেন পোল্যান্ড থেকে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর আনতে চলেছেন তিনি। এর সঙ্গে, ২০টি ভেন্টিলেটর কেনার ব্যবস্থাও করেছেন।

মুখে কোনও জবাব না দিলেও করোনায় ভারতের ভয়াবহ সময়ে নিজের দায়িত্ববোধের প্রমাণ দিয়েছেন অমিতাভ বচ্চন। বুঝিয়েছেন তিনি শুধু বিলাসবহুল ফ্ল্যাটই কেনেন না, বরং মানুষের পাশে রয়েছেন সবসময়।

Related posts

বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম

News Desk

২ কোটি রুপিতে শাহরুখের সিনেমায় কার্তিক, নায়িকা ক্যাটরিনা

News Desk

১৭ বছরের প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ

News Desk