free hit counter
সাইফ-কারিনার ছোট ছেলের ছবি ভাইরাল
বিনোদন

সাইফ-কারিনার ছোট ছেলের ছবি ভাইরাল

সন্তানের ছবি না প্রকাশ না করাটা বলিউডে এখন ট্রেন্ড হয়ে উঠেছে। শুধু তাই, এ নিয়ে তারকা ধোঁয়াশায় রাখছেন ভক্তদের। ঠিক যেমনটা করছেন কারিনা কাপুর খান ও আনুশকা শর্মা।

কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তান হওয়ার পর ছবি প্রকাশ করেননি। এরপর মা দিবসে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেখানে দেখা যাচ্ছে না ছোট পুত্রের মুখ।

কারিনার সেই ছবি দেখে ভক্তদের আগ্রহের মাত্রা আরও বেড়ে যায়। সম্প্রতি আবারও একই কাণ্ড ঘটালেন নবাবপত্নী। ১৬ এপ্রিল (শুক্রবার) দুই ছেলেসহ ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তবে ‘সাইফিনা’র কনিষ্ঠ পুত্রের মুখ রয়ে গেল আড়ালেই।

কারিনার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ছোট ছেলের দিকে তাকিয়ে আছেন সাইফ আলী খান। ছোট ভাই ও বাবার পাশে বসে আছে তৈমুর। কিন্তু দ্বিতীয় সন্তানের মুখে একটি ইমোজি বসিয়ে দিয়েছেন নায়িকা।

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। এর পর থেকেই পাপারাজ্জিদের থেকে আড়ালে রেখেছেন তাকে। এমনকি ছেলের নাম পর্যন্ত এখনও প্রকাশ্যে আনেননি এই তারকা জুটি।

উল্লেখ্য, কারিনার মতো কাণ্ড করেছেন আনুশকা শর্মাও। মেয়ের জন্মের পর কোনও ছবি প্রকাশ করেননি তিনি। এমনকি ‘বিরুস্কা’ পাপারাজ্জিদের চিঠি দিয়েছেন তারা যে সন্তাদের ছবি না তোলে।

Related posts

ফাইভজি স্থাপনের বিরোধিতায় আদালতে জুহি চাওলা

News Desk

কীভাবে আক্রান্ত হলেন বুঝতে পারছি না রণধীর কাপুর

News Desk

মানসিকভাবে খুন হয়েছিলেন মল্লিকা

News Desk