free hit counter
সম্পর্কে ‘ফাটল’, দীপিকাকে ফিরিয়ে দিলেন বানশালী
বিনোদন

সম্পর্কে ‘ফাটল’, দীপিকাকে ফিরিয়ে দিলেন বানশালী

গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’- বক্সঅফিসে ঝড় তোলা এই তিন ছবির সুপারহিট পরিচালক সঞ্জয় লীলা বানশালী। আর সঙ্গে সুপারহিট নায়িকা দীপিকা পাড়ুকোন। বলা যায় বলিউড ইন্ডাস্ট্রিতে এই জুটি এতকাল রীতিমতো ঈর্ষণীয়ই ছিল। কিন্তু হঠাৎ করে এমন কী হল যে সুপারহিট সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়ল? সেই সম্পর্কে চিড় ধরল?

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, বর্তমান পরিস্থিতি যেন সেদিকেই ইঙ্গিত করছে। কারণ বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে আপমাকিং ছবি ‘দ্রৌপদী’তেও পরিচালক হিসেবে বনশালীকেই চান দীপিকা। কিন্তু বিখ্যাত এই পরিচালক নাকি তাতে রাজি হননি!

ভারতীয় একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনার সূত্রপাত বানশালীর ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ প্রজেক্টের ঘোষণার পরই ঘটে। নিজের নতুন প্রজেক্টের কথা জানানোর পর স্বাভাবিকভাবেই দীপিকা নাকি ভেবেছিলেন, মুখ্য ভূমিকায় তাকেই বেছে নেবেন বানশালী। কিন্তু বাস্তবে দেখা যায় অন্য ছবি। পর্দায় আলিয়া ভাটকে দেখা যাবে প্রধান চরিত্রে।

এরপরও দীপিকা চেয়েছিলেন তার স্বপ্নের প্রজেক্ট ‘দ্রৌপদী’ ছবিটি পরিচালনা করবেন বানশালী। কারণ তার বিশ্বাস, পর্দায় নিখুঁতভাবে ইতিহাস, সাহিত্য কিংবা পুরানকে সবচেয়ে সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন ‘দেবদাস’ খ্যাত এই পরিচালকই। কিন্তু সমস্যা হল দীপিকার প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন বানশালী। শোনা যাচ্ছে, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি এবং বাইজু বাওরা ছবি নিয়ে নাকি খুব ব্যস্ত বলিউড পরিচালক। সেই কারণেই দীপিকার প্রস্তাবে সাড়া দিতে পারছেন না তিনি।

তবে শুধু ব্যস্ত বলেই দীপিকাকে সময় দিলেন না বানশালী, এমনটা মানতে নারাজ বি-টাউনের একাংশ। এর পিছনে অবশ্য আরও একটি কারণ রয়েছে। ইতিমধ্যেই নাকি আলিয়া অভিনীত ছবির একটি গানে দীপিকাকে কেমিও করার প্রস্তাব দিয়েছিলেন বানশালী। কিন্তু ‘ক্ষুব্ধ’ অভিনেত্রী নাকি তা খারিজ করে দিয়েছেন। এখানেই শেষ নয়, বানশালীর ওয়েব সিরিজ ‘হীরা মান্ডি’তেও একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন দীপিকা। ফলে ‘ব্যস্ততা’র আড়ালে যে বানশালী-দীপিকার মধ্যে তিক্ততা ও মনোমালিন্য বাড়ছে, তা অনেকটাই আন্দাজ করা যায়।

Related posts

‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র পরিবর্তিত নাম হচ্ছে ‘ভাইজান’

News Desk

মুক্তির আগেই ৩২৫ কোটি রুপি আয় করলো আরআরআর

News Desk

ছেলের মা হলেন নীতি মোহন

News Desk