Image default
বিনোদন

সম্পর্কে ইতি টানলেন সোহিনী

সময়ের আলোচিত টালিউড অভিনেত্রী সোহিনী সরকার। অভিনয় দিয়ে বড় পর্দা কিংবা ওটিটি—সবখানেই তাঁর সরব উপস্থিতি। এখনো অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক সিনেমা আর ওয়েব কনটেন্টের কাজ। বর্তমানে তিনি ব্যস্ত আছেন বিক্রম চ্যাটার্জির ‘অমর সঙ্গী’ সিনেমার শুটিং নিয়ে। সেই সঙ্গে সৃজিত মুখার্জির ওয়েব সিরিজ ‘দুর্গরহস্য’তে সত্যবতীর চরিত্র নিয়েও ভাবতে হচ্ছে সোহিনীকে। এসবের মধ্যেই শোনা গেল, সোহিনীর সম্পর্কটাও আর নেই।

সোহিনী ও রণজয় বিষ্ণুর সম্পর্ক চার বছরের। লকডাউনের সময় থেকে পারিবারিকভাবে তাঁদের সম্পর্কের শুরু। উষ্ণ সময় কাটালেও দুজনের সম্পর্কে মান-অভিমানের পাল্লাটা ছিল ভারী। অনেক দিন ধরে নাকি বনিবনা হচ্ছিল না তাঁদের। তাই সম্পর্কের ইতি টানলেন সোহিনী। শোনা যায়, এর পেছনে ছিল তৃতীয় ব্যক্তির প্রবেশ। রণজয়ের সঙ্গে ছোট পর্দার এক অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বাদ যাননি সোহিনীও। তাঁর সঙ্গেও এক সহ-অভিনেতার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে টালিউড অঙ্গনে। আগেও সেই অভিনেতার সঙ্গে সোহিনীর সম্পর্কের খবর ছড়িয়েছিল।

বিচ্ছেদ নিয়ে এখনো মুখ খোলেননি সোহিনী। তবে ভারতীয় গণমাধ্যমকে রণজয় বলেছেন, এ বিষয়ে কথা বলার মতো অবস্থায় তিনি নেই। আগেও একবার সোহিনী-রণজয়ের বিচ্ছেদের খবর শোনা গিয়েছিল। তবে সেবার সব ঠিক হলেও এবার সত্যিই সম্পর্কে ইতি টেনেছেন তাঁরা।

Source link

Related posts

অনন্তর বিরুদ্ধে মামলা করবেন ইরানি নির্মাতা

News Desk

অবশেষে ডেটে গেলেন নুসরাত-যশ

News Desk

করণ জোহর বলেছিলেন, রণভীর সিং নায়ক হতে পারবেন না

News Desk

Leave a Comment