Image default
বিনোদন

সব্যসাচী, মমতাশঙ্কর, অর্জুনের সঙ্গে সিনেমায় ফারিণ

বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিণের বড়পর্দায় অভিষেক হয়েছে টালিউডের সিনেমা দিয়ে। এ বছরের ফেব্রুয়ারিতে পশ্চিমবঙ্গে মুক্তি পায় অতনু ঘোষ পরিচালিত ‘আরো এক পৃথিবী’ সিনেমাটি। এতে কৌশিক গাঙ্গুলী, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্যের মতো অভিনয়শিল্পীদের সঙ্গে অভিনয় করেন ফারিণ। প্রথম সিনেমা মুক্তির ৮ মাসের মাথায় আরও এক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। এটিও কলকাতার সিনেমা।

নতুন এ সিনেমার নাম ‘পাত্রী চাই’। পরিচালনা করবেন বিপ্লব গোস্বামী। এতে ফারিণ অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী, মমতাশঙ্করের মতো জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে। সিনেমায় তাঁর নায়ক অর্জুন চক্রবর্তী। ফারিণ ও অর্জুন জুটিকে কেন্দ্র করেই সাজানো হয়েছে সিনেমার গল্প। গতকাল ফারিণ জানান, ইতিমধ্যে এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তাঁর চরিত্র কেমন—সে বিষয়ে এখনই বিস্তারিত জানাতে চাননি। তবে তাঁর কথায় বোঝা গেল, কাজটি নিয়ে তিনি ভীষণ আশাবাদী।

সব্যসাচী চক্রবর্তী, মমতাশঙ্কর ও অর্জুন চক্রবর্তী পরিচালক বিপ্লব গোস্বামী জানিয়েছেন, পাত্রী চাই মূলত সোশ্যাল স্যাটায়ার। হাসি-ঠাট্টার আড়ালে সমাজের বিভিন্ন অসংগতির চিত্র দেখানো হবে এ সিনেমায়। পরিচালক বলেন, ‘পুরুষতান্ত্রিক সমাজের ফাঁপা দম্ভকে নাড়িয়ে দেওয়ার গল্প পাত্রী চাই।’ পশ্চিমবঙ্গের প্রমোদ ফিল্মস প্রযোজিত এ সিনেমার শুটিং শুরু হবে পুজোর পরপরই।

পাত্রী চাই বিপ্লবের প্রথম সিনেমা। সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে চলচ্চিত্র সম্পাদনা নিয়ে পড়াশোনা করেছেন তিনি। মুম্বাইয়ে বেশ কিছু সিনেমার সম্পাদনা করেছেন, তৈরি করেছেন কয়েকটি তথ্যচিত্র। বিপ্লবের চিত্রনাট্যে সিনেমা তৈরি হয়েছে বলিউডে। ‘লাপাতা লেডিস’ নামের সিনেমাটি পরিচালনা করেছেন কিরণ রাও। প্রযোজনা করেছেন আমির খান। এ বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে লাপাতা লেডিস। মুক্তি পাবে আগামী বছরের ৫ জানুয়ারি।

Source link

Related posts

আমার পথ আমি ঠিক খুঁজে নেব: বিদ্যা বালান

News Desk

শ্রাবন্তীর চার নম্বর বিয়ে!

News Desk

বাংলা একাডেমির নজরুল পুরস্কার পাচ্ছেন শাহীন সামাদ

News Desk

Leave a Comment