free hit counter
সবজি বাজারে পিপিই পরে রাখি সাওয়ান্ত, ভিডিও ভাইরাল
বিনোদন

সবজি বাজারে পিপিই পরে রাখি সাওয়ান্ত, ভিডিও ভাইরাল

করোনা দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। গত এক সপ্তাহে ১৫ লাখেরও বেশি মানুষ ভাইরাসটিতে আক্রান্ত। মহামারির ভয়াবহতা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতে এবার পিপিই পরে সবজি বাজারে হাজির হলেন আলোচিত-সমালোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

তিনি নিজেই সবজি কেনার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আপাতত তা ভাইরাল।

এদিকে, একাংশ নেটিজেনদের মতে, বরাবরের মতোই আলোচনায় থাকার জন্য এই কাণ্ড করেছেন অভিনেত্রী। নইলে বাজার নিয়ে এত দামাদামি ও বিতর্কিত কথা বলতেন না তিনি।

মুখের মাস্ক কখনও আপনা থেকে নেমে যাচ্ছে, তো কখনও ইচ্ছে করে নামিয়ে দিচ্ছেন রাখি- তা দেখেও আবার অনেকে সমালোচনা করেছেন। মাস্ক না পরার জন্য দোকানদারকে কথা শোনাতেও ছাড়ছেন না তিনি।

পিপিই পরে বাজারে রাখি সাওয়ান্ত, ভিডিও ভাইরাল

ভিডিওর এক পর্যায়ে দেখা যায়, রসুনের একটা প্যাকেট ২০০ টাকা চেয়েছিলেন দোকানি। রাখি ১৫০ দিতে চান। দোকানি রাজি না হওয়ায় তা ছুঁড়ে রাখেন তিনি। এমনকি, ‘আমি আপনার দোকান ভাইরাল করে দিলাম’-এর মতো কথা বলতেও তাকে শোনা যায়। সেখানে উপস্থিত এক ব্যক্তি রাখিকে পয়সাওয়ালা বললে, রাখি উত্তরে বলেন— ‘যদি পয়সাওয়ালা হইও, তোমাদের জন্য রোজগার করি নাকি? রিয়েলিটি শো-তে কত পরিশ্রম করি!’

এগুলো রাখির স্ট্যান্টবাজি বলে সমালোচনা হলেও অনেকেই বলছেন, লোকজনকে সচেতন করতে এটা ভালো কাজ করেছেন এই বলিউড তারকা। অন্তত বর্তমান সময়ের বাস্তবতা তুলে ধরেছেন সদ্য শেষ হওয়া বিগবসের এ প্রতিযোগী। কারণ গত দুই দিনে সাড়ে ছয় লাখ মানুষ আক্রান্ত ও হাজার হাজার মানুষ মারা গেলেও ভারতীয় নাগরিকরা এখনও সচেতন নয়; অনেকেই মাস্ক ছাড়া দিব্যি ঘুরে বেড়াচ্ছেন বাজার ও রাস্তায়।

Related posts

মায়ের ছবির গানে নেচে ভাইরাল কাজলের মেয়ে নাইসা

News Desk

বন্ধের শঙ্কায় বেসরকারি বিশ্ববিদ্যালয়

News Desk

জিডিপি প্রবৃদ্ধি লক্ষ্যমাত্রার চেয়ে ২ শতাংশ কমতে পারে

News Desk