Image default
বিনোদন

সন্তান সহজের জন্য আবারও একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

‘শহরজুড়ে বৃষ্টি। তার মধ্যেই, নাকি ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব। নতুন সুযোগ, আবার একসঙ্গে।’ গতকাল নিজের ফেসবুকে এমনই এক পোস্ট দিয়েছেন টালিউড অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। চলতি বছর থেকেই অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সম্পর্কে উন্নতি হতে শুরু করে তাঁর। ছেলে সহজের কথা ভেবে আইনি জটিলতা কাটিয়ে এক হয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা।

ছেলে সহজের কথা ভেবেই নিজেদের মধ্যকার সমস্যা দূর করে আবারও একসঙ্গে সিদ্ধান্ত নেন টালিউডের জনপ্রিয় এই জুটি। এটাকে রাহুল-প্রিয়াঙ্কার সংসারের দ্বিতীয় ইনিংস বলাই যায়।

রাহুল-প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত এই প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে অভিনেতা রাহুল বলেন, ‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগিরই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। দুই পক্ষেই কিছু আইনি জটিলতা ছিল, সেটার মিটমাট হলো। আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশির ভাগটা আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা সবাই একসঙ্গেই সময় কাটাই।’

তা হলে কি এখন দম্পতি রাহুল-প্রিয়াঙ্কা? এই প্রসঙ্গে অভিনেতার সাফ উত্তর, ‘স্বামী-স্ত্রী ছিলাম, আমরা সেটাই আছি।’

২০১৮ সাল থেকে তাঁদের এই মামলাটি আদালতে চলছিল। মাঝে অনেকটা সময় চলে গেছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। আদালতে কেউ হাজিরা না দেওয়ায় পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তার পরই বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নেন দু’পক্ষ। যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া এখনো মেলেনি।

Source link

Related posts

সেদিন পরীমণিকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ

News Desk

যশ রাজ ফিল্মস বিনামূল্যে ভ্যাকসিনেশনের ব্যবস্থা করছেন ইন্ডাস্ট্রির কর্মীদের জন্য

News Desk

মুক্তির ষষ্ঠ দিনেই ৬০০ কোটি রুপির ঘরে শাহরুখের ‘জওয়ান’

News Desk

Leave a Comment