free hit counter
শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর
বিনোদন

ভোটের ৪৮ ঘণ্টা আগে বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর

পুলিশি অনুমতি ছাড়াই রোড শো। ভোটের ৪৮ ঘণ্টা আগে বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হল পর্ণশ্রী থানায়। নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে বৃহস্পতিবার পুলিশের পক্ষ থেকে এই এফআইআর দায়ের করা হয়।

অভিযোগ রয়েছে, পুলিশি অনুমতি ছাড়াই শ্রাবন্তী নিজের বাড়ির সামনে থেকে আদর্শ পল্লি পর্যন্ত রোড শো করেন। জানা গেছে, এদিন সকাল থেকেই শ্রাবন্তীর রোড শো ঘিরে দফায় দফায় উত্তেজনা ছড়ায়। শ্রাবন্তীর সমর্থনে পর্ণশ্রী থেকে আদর্শপল্লি পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। কিন্তু অনুমতি সংক্রান্ত জটিলতার কারণে তা স্থগিত রাখতে হয় বিজেপিকে।

এরপরই বিজেপি কর্মীরা পর্ণশ্রী থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিরও অভিযোগ ওঠে। এরপরই থানায় ঢুকে পুলিশের সঙ্গে কথা বলে শ্রাবন্তী জানান, পুলিশ তাকে রোড শো বাতিলের নির্দিষ্ট কোনও কারণ দর্শাতে পারেনি।

বিজেপির দাবি ছিল, রোড শোয়ের আগাম অনুমতির আবেদন সত্ত্বেও তাদের এই কর্মসূচি করতে দেওয়া হল না। অন্যদিকে পুলিশের দাবি, রোড শোয়ের জন্য বুধবার বিজেপির তরফে যে আবেদন করা হয় তা নির্বাচন কমিশনের সুবিধা পোর্টালের মাধ্যমে করা হয়। কিন্তু নির্বাচন কমিশন থেকে কোনও উত্তর আসেনি। সে কারণে পুলিশের পক্ষেও অনুমতি দেওয়া সম্ভব হয়নি।

Related posts

দেড় কোটির ফ্ল্যাটে থাকেন যশ, আছে বিএমডব্লিউসহ দুই গাড়ি

News Desk

মায়ের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত, ইনস্টাতে পোস্ট অভিনেত্রী ঋধিমার

News Desk

৪০ বছর বয়সে মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী উমা

News Desk