free hit counter
শ্রাবন্তী চট্টোপাধ্যায়
বিনোদন

সদ্য বিজেপি -তে যোগ দিয়েই নতুন প্রেম করছেন শ্রাবন্তী, চিনে নিন অভিনেত্রীর ‘পুরুষ সঙ্গী’কে

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসার ভাঙছে এমন খবর প্রথম প্রকাশিত হয়েছিল গেল বছরের নভেম্বরে। ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সেই খবর ডালপালা মেললেও এখনও প্রকাশ্যে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের খবর সামনে আসেনি।

বিজেপির ঠাসা কর্মসূচি, চূড়ান্ত ব্যস্ততার মাঝেই ফের প্রেমে ‘হাবুডুবু’ শ্রাবন্তী

তবে এর মধ্যেই কলকাতার আনন্দবাজার পত্রিকার খবর, আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এবারের প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।পত্রিকাটি তাদের প্রিন্ট সংস্করণে জানিয়েছে, দুজনের এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাসের মতো। গত বুধবার দুজনে না কি সম্পর্কের একমাস উদযাপন করতে পার্টিও করেছেন। এতদিন একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিল না।

শ্রাবন্তী-পায়েলের হয়ে ভোটপ্রার্থনা বাবুলের

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, নায়িকার ঘনিষ্ঠমহলের দাবি- শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। তবে সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে বলে জানিয়েছে গণমাধ্যমটি। যদিও এই প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য জানা সম্ভব হয়নি বলে জানিয়েছে তাঁরা।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি। ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর- এ সংসারও না কি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

Related posts

রাইমার ফটোশুট নিয়ে ব্যঙ্গাত্মক মন্তব্য নেটিজেনের

News Desk

আমাদের যেন গলা থেকে পশ্চাৎদেশ, শরীরের পুরোটাই পাকস্থলি : জয়া

News Desk

শ্রাবন্তীর চার নম্বর বিয়ে!

News Desk