Image default
বিনোদন

শেষের পথে পঞ্চমী

জি বাংলার ‘অপরাজিতা অপু’ সিরিয়াল দিয়ে শুরু হয়েছিল অভিনেত্রী সুস্মিতা দের ক্যারিয়ার। এটি দিয়ে ভালোই আলোচিত হয়েছিলেন তিনি। অপু হয়ে জনপ্রিয়তা পেয়ে চ্যানেল বদল করেন সুস্মিতা। তবে এর পরই উল্টো দিকে ঘুরতে শুরু করে তাঁর ভাগ্য। সুস্মিতার দ্বিতীয় সিরিয়াল স্টার জলসার ‘বৌমা একঘর’ বন্ধ হয়ে যায় তিন মাসের মাথায়। এবার অল্প সময়ে বন্ধ হতে চলেছে তাঁর অভিনীত আরেকটি সিরিয়াল ‘পঞ্চমী’।

স্টার জলসায় গত বছরের ডিসেম্বরে শুরু হয়েছিল পঞ্চমীর প্রচার। আট মাসের মাথায় এসে সিরিয়ালটির বিদায়ঘণ্টা বেজে গেছে। এরই মধ্যে পঞ্চমীর শেষ দিনের শুটিং সেরে ফেলেছেন সুস্মিতা। ইনস্টাগ্রামে সেদিনের কিছু ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘কত কত স্মৃতি তৈরি হয়েছে এই কয়েক মাসে। অনেক নতুন সম্পর্ক তৈরি হয়েছে। শুটিং ফ্লোরে যেমন আনন্দের দিন কাটিয়েছি, তেমনি কিছু মন খারাপের স্মৃতিও রয়েছে। পঞ্চমী হিসেবে আমার যাত্রা শেষ হলো। সব শুরুরই শেষ থাকে। আবার নতুনভাবে দেখা হবে।’ 

পঞ্চমী নামের এক ইচ্ছেধারী নাগিনের গল্প নিয়ে তৈরি হয়েছে সিরিয়ালটি। বাংলা সিরিয়ালে এ ধরনের গল্প আগে দেখা যায়নি। তাই শুরুর সপ্তাহেই টিআরপি তালিকায় বাজিমাত করে দ্বিতীয় অবস্থানে এসেছিল। তবে ধীরে ধীরে টিআরপি তালিকায় পিছিয়ে পড়তে থাকে। জানা গেছে, ২৭ আগস্ট বাংলাদেশ সময় রাত ৯টায় স্টার জলসার পর্দায় প্রচারিত হবে পঞ্চমীর শেষ পর্ব। পরদিন থেকে ওই স্লটে শুরু হবে নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’। 

অভিনয়: সুস্মিতা দে, রাজদীপ গুপ্ত, শিঞ্জিনী চক্রবর্তী প্রমুখ।
চ্যানেল: স্টার জলসা
প্রচার: প্রতিদিন রাত ৯টা (বাংলাদেশ সময়)

Source link

Related posts

‘আনিয়ান’ সিনেমার রিমেকে রণভীর সিং

News Desk

ভালোবাসা দিবসে নুসরাতের গোপন তথ্য ফাঁস করলেন যশ

News Desk

কবীর সুমন কথা রাখলেন

News Desk

Leave a Comment