Image default
বিনোদন

শুটিংয়ে অপমানিত হলে বাসায় ফিরে বাবা খুব কাঁদতেন: ভিকি কৌশল

বলিউড অভিনেতা ভিকি কৌশলের বাবা ভারতের বিখ্যাত স্টান্ট কো-অর্ডিনেটর ও অ্যাকশন ডিরেক্টর শ্যাম কৌশল। ভিকি কৌশল সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বাবার কাছ থেকেই তিনি জীবনের অর্থ শিখেছেন। ভিকি ও তাঁর ছোট ভাই সানি কৌশলকে তাঁদের বাবা সব সময় মানসিকভাবে শক্তিশালী হওয়ার শিক্ষা দিয়েছেন।

ভিকি বলেন, ‘বাবা শৈশব থেকেই আমাদের মানসিকভাবে শক্তিশালী হওয়ার শিক্ষা দিয়েছেন। মন খারাপ হলে বাবা আমাদের সামনেই কাঁদতেন। কিন্তু আমিও আমার ছোট ভাইকে মানসিকভাবে শক্তিশালী হওয়ার শিক্ষা দিতেন।’

শ্যাম কৌশল ‘দঙ্গল’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ক্রিশ ৩’-র মতো একাধিক বিখ্যাত বলিউড সিনেমায় স্টান্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। তবে একসময় শুটিং সেটে অনেক অপমানিত হতে হতো তাঁকে।

এ নিয়ে ভিকি বলেন, ‘বাবা আমাদের খোলাখুলি বলতেন, ‘‘আজ সেটে খুব অপমানিত হয়েছি। তোদের মায়ের সামনে খুব কাঁদলাম।’’

‘মা একবার আমাদের বলেছিলেন, কিছু সিনিয়র বাবাকে পুরো সেটের সামনে বকাঝকা করেছিল। তিনি বাড়ি এসে অনেক কান্না করেন। তবে এসব আমাদের কাছে কখনোই গোপন থাকত না। তিনি আমাদের সামনেই কাঁদতেন।’ যোগ করেন ভিকি।

ভিকি আরও জানান, বাবার কাছ থেকে সব সময় উপদেশ পেয়ে এসেছেন তিনি। তাঁর কথায়, ‘বাবা সব সময় বলতেন সবকিছু আমার পক্ষে কখনো যাবে না। এর নামই জীবন।’

ভিকি কৌশল বর্তমানে তাঁর আসন্ন ফ্যামিলি ড্রামা ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’র প্রচারে ব্যস্ত। এই সিনেমায় তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেত্রী মানুষি ছিল্লারকেও। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত সিনেমাটি ২২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Source link

Related posts

বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অর্জুন-সোনাক্ষী

News Desk

বাংলায় আসছে ইরানি সিনেমা ‘কিংস্লেয়ার’

News Desk

বিমান বিধ্বস্ত হয়ে স্ত্রীসহ ‘টারজান’র মৃত্যু

News Desk

Leave a Comment