free hit counter
বিনোদন

শিশুদের জন্য বাংলা ভাষায় জনপ্রিয় দুই সিনেমা

শিশুদের জন্য নির্মিত দুই সিনেমা ‘পাইরেট পিট অ্যান্ড দ্য সি মনস্টার’ ও ‘মিফি দ্য মুভি’ এবার দেখা যাবে দুরন্ত টিভিতে। এ চ্যানেলে সিনেমা দুটি প্রচার হবে বাংলা ভাষায়।

পাইরেট পিট অ্যান্ড দ্য সি মনস্টার
পাইরেট পিটের বনের লক্ষ্য হলো সমুদ্রের দানব ধ্বংস করা। সে তার দলের সদস্য গ্রাহাম, স্টিফেন ও স্টেলাকে নিয়ে সামুদ্রিক দানবের খোঁজে কমিনো দ্বীপে যায়। ওখানকার অধিবাসীরা সবাই সামুদ্রিক দানবের ভয়ে এলাকা ছেড়ে পালিয়েছে। সেখানে তাদের দেখা হয় স্টেলার বোন স্টেফিনির সঙ্গে। একদিন পাইরেট পিট সামুদ্রিক দানবের মুখোমুখি হয়। তারপর বুঝতে পারে, এটা সত্যিকারের দানব নয়। এটা মারিবেল আর তার বাবা ক্যাপ্টেন ক্যাবাগেছেডের বানানো নকল সমুদ্র দানব। পাইরেট পিট তাদের মুখোশ খুলে দেয় এবং স্বর্ণ জাহাজ উদ্ধার করে।

পাইরেট পিটের দুঃসাহসিক সমুদ্র অভিযানের কাহিনি নিয়ে তৈরি ‘পাইরেট পিট অ্যান্ড দ্য সি মনস্টার’ সিনেমাটি দেখা যাবে দুরন্ত টিভিতে, শুক্রবার রাত ১০টায়।

অ্যানিমেশন সিনেমা ‘মিফি দ্য মুভি’র দৃশ্য। ছবি: সংগৃহীত মিফি দ্য মুভি
মিফি ও তার বন্ধুরা একটি চিড়িয়াখানায় যায়। সেখানে তারা বিভিন্ন প্রাণিদের দেখে। ছোট্ট মিফি ও তার বন্ধুরা প্রাণিদের নাম জানে না। তাই প্রাণিদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য তাদেরকে একটি করে ধাঁধা দেয় মিফির মা-বাবা। তারা ধাঁধার সমাধান করে প্রাণিদের সম্পর্কে জানতে পারে। চিড়িয়াখানায় আনন্দের সময় কাটিয়ে তারা বাড়িতে ফিরতে চায় না। তাই তাদের জন্য একটি হট এয়ার বেলুন আনে তাদের বাবা। আর সেই বেলুনে করে তারা বেশ আনন্দে বাড়িতে ফেরে।

এমন গল্প নিয়ে তৈরি ‘মিফি দ্য মুভি’ সিনেমাটি দেখা যাবে দুরন্ত টিভিতে, শুক্রবার দুপুর ৩টায়।

Source link