free hit counter
বিনোদন

শিরোনামহীনের ‘পারফিউম’ প্রকাশ করেছে শিখা প্রকাশনী

দীর্ঘ আড়াই বছর পর মুক্তি পেয়েছে শিরোনামহীনের আলোচিত গানের অ্যালবাম ‘পারফিউম’। প্রকাশ পাওয়ার প্রথম দিনেই শিরোনামহীনের ইউটিউবে গানটির ভিউ লক্ষাধিক পার হয়েছে। শিরোনামহীনের প্রধান ভোকাল জিয়াউর রহমানের ভিডিও নির্দেশনায় গানটি প্রকাশ করেছে শিখা প্রকাশনী। 

রাজধানীর হোটেল ওয়েস্টিনের পুলসাইডে মনোরম পরিবেশে, ড্রিমক্যাস্টের আয়োজনে গান এবং অনুভূতি প্রকাশ করার এক ইভেন্টের মাধ্যমে অ্যালবাম লঞ্চিং সেলিব্রেট করে ‘শিরোনামহীন’। বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন—বামবা প্রেসিডেন্ট মাইলস ব্যান্ডের দলনেতা হামিন আহমেদ লঞ্চিংয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এ সময় মঞ্চে আরও উপস্থিত ছিলেন, ওয়ারফেজের মনিরুল আলম টিপু, অর্থহীনের এর সাইদুস খালেদ সুমন, শিশির আহমেদ, আর্টসেলের লিংকন, সাজু, ক্রিপটিক ফেইটের সাকিব, মাইলসের তূর্য প্রমুখ। সবাই শিরোনামহীন ব্যান্ডের সঙ্গে তাদের একান্ত অনুভূতি, কোলাবোরেশনের অনুভূতির অভিজ্ঞতা শেয়ার করেন। 

উৎসবমুখর এ রাতে ব্যান্ড তারকাদের মিলনমেলায় আলোকিত হয় ওয়েস্টিন। সেই সঙ্গে ইন্টারন্যাশনাল পারফিউম ব্র‍্যান্ড ‘আজমান’ এর বাংলাদেশে লঞ্চিং ঘোষণা করেন বিশ্বখ্যাত তারকা পারফিউম মেকার হোসান। 

গানটি নিয়ে জিয়াউর রহমান বলেন, ‘ব্যয়বহুল ভিডিওতে গানটি প্রকাশ করা হয়েছে। ভিডিওটির পেছনে আমরা আড়াই বছর পরিশ্রম করেছি। এটাই এখন পর্যন্ত বাংলাদেশের ব্যান্ড মিউজিক ইতিহাসের সর্বোচ্চ বাজেটের মিউজিক ভিডিও। গ্রিক মিথোলজি নিয়ে নির্মিত গানটির গল্পের সঙ্গে মিল রেখে আমাদের সদস্যদের সম্পূর্ণ ভিন্ন আউটলুকে উপস্থাপন করা হয়েছে। যা সবাই উপভোগও করছেন।’ 

 ‘শিখা প্রকাশনী’র কর্ণধার কাজি নাফিজ জানান, ভিন্নধারার এই অ্যালবাম প্রকাশনা জগতে মাইলফলক হিসেবে কাজ করবে এবং বইটি ইতিহাসের অংশ হয়ে থাকবে। এর আগে এমন অ্যালবাম প্রকাশিত হয়নি বই আকারে। 

ডিভিডি ক্যাসেটের বইটি বাজারে প্রবেশ করার পূর্বেই রকমারি ডট কমের প্রি অর্ডারে দ্বিতীয় সর্বোচ্চ বেস্টসেলার অবস্থানে আছে।

Source link