free hit counter
বিনোদন

শিগগিরই ওটিটিতে ‘বিক্রম’

প্রখ্যাত অভিনেতা কমল হাসানের ‘বিক্রম’ ছবিকে ঘিরে মুক্তির আগে থেকেই উন্মাদনা তৈরি হয়েছিল। অগ্রিম টিকিট বুকিংয়ে সাড়া ফেলে দিয়েছিল এই ছবি। কমল হাসানের ক্যারিয়ারে সর্বোচ্চ মুক্তি-পূর্ব ব্যবসা করেছে ‘বিক্রম’। 

বক্স অফিস বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা জানিয়েছেন, অ্যাকশন-থ্রিলার ‘বিক্রম’ মুক্তির আগেই বিশ্বব্যাপী ব্যবসা করেছে ২০০ কোটি রুপির বেশি। লোকেশ কনগরাজ পরিচালিত অ্যাকশনধর্মী এ সিনেমায় কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিল। 

অ্যাকশনধর্মী এ সিনেমায় কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। ছবি: টুইটার একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তারকাবহুল ‘বিক্রম’ সিনেমার বাজেট ১৫০ কোটি রুপি। প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ভাষায় এ সিনেমা মুক্তি পেয়েছে ৩ জুন। মুক্তির পর বক্স অফিসে বেশ দাপট দেখাতে শুরু করেছে ছবিটি। মুক্তির প্রথম দিনেই ৩৩ কোটি টাকার ব্যবসা করেছে ‘বিক্রম’। বাণিজ্য বিশ্লেষকদের মতে, এই ছবির ব্যবসা প্রথম সপ্তাহান্তে ৯০ কোটির গণ্ডিতেও পৌঁছতে পারে কেবল ভারতেই। 

ছবি: টুইটার শিগগিরই দর্শক ঘরে বসেই দেখতে পাবে ‘বিক্রম’। ছবিটির হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম সব ভাষার ডিজিটাল স্ট্রিমিংস্বত্ব কিনে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার। তবে নির্মাতারা এখনো জানাননি, ঠিক কবে ওটিটিতে মুক্তি পাবে কমল হাসানের এই সিনেমা। 

Source link