free hit counter
শাড়িপ্রীতির কারণ ব্যাখ্যা করলেন বিদ্যা বালান
বিনোদন

শাড়িপ্রীতির কারণ ব্যাখ্যা করলেন বিদ্যা বালান

বিদ্যা বালান মানেই যেন শাড়ি। বলিউডে তাঁর মতো শাড়িপ্রেমী অভিনেত্রী খুব একটা দেখা যায় না। চলচ্চিত্র কিংবা উৎসব—শাড়িই তাঁর প্রথম পছন্দ। অন্য অভিনেত্রীদের মতো কেন তিনি নানা ধরনের পোশাক পরেন না—অনেক সময় এ জন্য তাঁকে কথাও শুনতে হয়। এক সাক্ষাৎকারে সম্প্রতি তাঁর এই শাড়িপ্রীতির কারণ ব্যাখ্যা করলেন বিদ্যা বালান।

একসময় অন্য অভিনেত্রীদের মতো পোশাক পরার চেষ্টা তিনিও করেছিলেন। কিন্তু শোবিজে প্রবেশকালে অন্য নায়িকাদের মতো ফিট ছিলেন না তিনি। চলচ্চিত্র কিংবা উৎসব—শাড়িই বিদ্যার প্রথম পছন্দ। অন্য অভিনেত্রীদের মতো কেন তিনি নানা ধরনের পোশাক পরেন না—অনেক সময় এ জন্য তাঁকে কথাও শুনতে হয়।

দেখতেও তাঁদের মতো ছিলেন না। ফলে এসব পোশাকে তাঁকে বোকা বোকা দেখাত। এসব পোশাকে তিনি স্বাচ্ছন্দ্যও বোধ করতেন না। পরে বিদ্যা উপলব্ধি করেন, শাড়িতেই তিনি স্বচ্ছন্দ। তাঁর সামনে তখন দুটি পথ খোলা ছিল—এক অন্যদের চাওয়াকে প্রাধান্য দিয়ে জীবন কাটিয়ে দেওয়া। দুই, নিজের মতো চলা। দ্বিতীয় পথটাই বেছে নেন বিদ্যা, সিদ্ধান্ত নেন তিনি যাতে স্বচ্ছন্দ, তা-ই পরবেন। এটা তাঁর স্বাধীন সিদ্ধান্ত। এই অভিনেত্রী জানান, তাঁর এই নির্বাচন ঠিকই একসময় মানুষের মন জয় করল।

বিদ্যা বালানকে সর্বশেষ শেরনিতে দেখা গেছে। এই ছবিতে তিনি এক বন কর্মকর্তা। প্রত্যন্ত অঞ্চলে বদলি হয়ে আসেন তিনি। সেখানে কিছুদিন পরপরই বাঘে মানুষ ধরে নিয়ে যায়। বাঘগুলোকে মেরে ফেলতে চায় গ্রামবাসী। অন্যদিকে বাঘ কেন লোকালয়ে ঢুকছে, তার কারণ জানতে চান বিদ্যা বালান।

বিদ্যা বালানকে সর্বশেষ শেরনিতে দেখা গেছে। এই ছবিতে তিনি এক বন কর্মকর্তা। প্রত্যন্ত অঞ্চলে বদলি হয়ে আসেন তিনি। সেখানে কিছুদিন পরপরই বাঘে মানুষ ধরে নিয়ে যায়। বাঘগুলোকে মেরে ফেলতে চায় গ্রামবাসী। অন্যদিকে বাঘ কেন লোকালয়ে ঢুকছে, তার কারণ জানতে চান বিদ্যা বালান। সামনে নাম ঠিক না হওয়া সুরেশ ত্রিবেণির ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বিদ্যা।

Related posts

করোনাযোদ্ধাদের খাবার দিচ্ছেন সালমান খান

News Desk

করোনাভাইরাসের প্রশংসা করলেন কঙ্গনা

News Desk

বলিউডে তৈরি হচ্ছে আধুনিক ‘মহাভারত’, দ্রৌপদীর চরিত্রে রিয়া?

News Desk