Image default
বিনোদন

শাহরুখের স্ত্রী গৌরীর বিরুদ্ধে মামলা

শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মুম্বাইয়ের এক বাসিন্দা অপরাধমূলক বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

গতকাল বুধবার ভারতের উত্তর প্রদেশের লখনৌয়ে গৌরী খানের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৪০৯ ধারায় (অপরাধমূলক বিশ্বাস ভঙ্গ) মামলা দায়ের করা হয়েছে। যশবন্ত শান নামক অভিযোগকারী মুম্বাইয়ের বাসিন্দা।

গৌরীর বিরুদ্ধে তাঁর অভিযোগ, তুলসীয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট নামক এক কোম্পানিকে ৮৬ লাখ রুপি দিয়ে ফ্ল্যাট বুক করার পরেও তিনি সেই ফ্ল্যাট বুঝে পাননি। সেই ফ্ল্যাট অন্য কাউকে দিয়ে দেওয়া হয়েছে বলে তাঁর অভিযোগ।

আর ওই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর গৌরী খান। ওই ব্যক্তি অভিযোগে জানান, গৌরী খানের মতো তারকা ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলেই কোম্পানির ওপর বিশ্বাস করেছিলেন সেই ব্যক্তি। ব্র্যান্ড অ্যাম্বাসেডর গৌরীর দ্বারা প্রভাবিত হয়ে ফ্ল্যাটটি কিনেছেন বলে তিনি অভিযোগ করেছেন।

শুধু গৌরী খান নন, অভিযোগকারী ব্যক্তি তুলসীয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের সিএমডি অনিল কুমার তুলসীয়ানি এবং কোম্পানির ডিরেক্টর মহেশ তুলসীয়ানির বিরুদ্ধেও মামলা করেছেন। তবে এ বিষয়ে এখনো শাহরুখ খান কিংবা গৌরী খানের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Source link

Related posts

সাতপাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

News Desk

ভাইকে নিয়ে বরফের দেশে সারা আলি খান

News Desk

সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল ড্রেস বিতরণ করলেন ইমন-নীরব

News Desk

Leave a Comment