free hit counter
শাহরুখের সিনেমার শুটিং বন্ধ
বিনোদন

শাহরুখের সিনেমার শুটিং বন্ধ

ভারতের মুম্বাইয়ে করোনার পরিস্থিতি আরও খারাপ হচ্ছে। এমন অবস্থায় বন্ধ হচ্ছে বলিউডের শুটিং। পিছিয়ে যাচ্ছে সিনেমার মুক্তি। এর মধ্যে বন্ধ হলো শাহরুখ খানের ‘পাঠান’-এর শুটিং। দুবাইতে শুরু হয়েছিল এই সিনেমার কাজ। সেখানে থেকে ফিরে মুম্বাইতে চলছিল বাকি অংশের শুটিং। মুম্বাইয়ের ফিল্ম সিটিতে ‘পাঠান’-এর অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের জন্য নির্মাণ করা হয় হেলিপ্যাড। প্রতিদিন প্রায় ২৫০ জন কলাকুশলী কাজ করেন এখানে। এমন অবস্থায় সবাইকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ প্রযোজনা সংস্থা। তাই শুটিং বন্ধ ঘোষণা করা হয়।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর শুটিং শুরু হয়েছে গত বছর নভেম্বর মাসে। শাহরুখ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সালমান খানকেও দেখা যাবে এই সিনেমায়। অভিনয়ের পাশাপাশি ‘পাঠান’-এর প্রযোজনাও করছেন শাহরুখ খান। তবে সিনেমার কোনও লভ্যাংশ নেবেন না তিনি। এজন্য এত চড়া পারিশ্রমিক নিচ্ছেন এই বলিউড বাদশা।

উল্লেখ্য, প্রায় ৩ বছর পর নতুন সিনেমার শুটিং করছেন শাহরুখ। কারণ তার বিগত সিনেমাগুলো বক্স অফিসে ভালো ব্যবসা না করা। এতে নিরাশ হয়েছিলেন ভক্তরা। তাই ‘জিরো’ মুক্তির পর দীর্ঘ বিরতিতে যান শাহরুখ। জানা যায়, এই সময়ে প্রায় ১২০টি চিত্রনাট্য পড়েছেন তিনি। এরমধ্যে ‘পাঠান’কে বেছে নিয়েছেন।

Related posts

করোনাযোদ্ধাদের খাবার দিচ্ছেন সালমান খান

News Desk

শাহরুখের জন্য পারিশ্রমিক ছাড়াই কাজ করলেন সালমান

News Desk

বলিউডের সবচেয়ে দামি পরিচালকদের পারিশ্রমিক কত

News Desk