free hit counter
শাহরুখের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা
বিনোদন

শাহরুখের সঙ্গে নিজের তুলনা করলেন কঙ্গনা

অনুরাগ বসু পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন কঙ্গনা রনৌত। সেই থেকে শুরু এখনও পর্যন্ত সফলতা ও দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। দেখতে দেখতে পূর্ণ করে ফেলেছেন ক্যারিয়ারের ১৫ বছর।

এই ১৫ বছর বলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে টিকিয়ে রাখার জন্য অবশ্য বহু সংগ্রামও করতে হয়েছে কঙ্গনা রনৌতকে। কিন্তু সে সকল কাজ করেছেন তা নিয়ে বেশ গর্বিত বলিউডের এই অভিনেত্রী। পেছনে ফেলে দিয়েছেন অসংখ্য অভিনেতাকে। তাইতো এবার নিজের সঙ্গে তিনি তুলনা করলেন বলিউড লিজেন্ড শাহরুখ খানের।

বুধবার (২৮ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কঙ্গনা রনৌত লিখেছেন, “১৫ বছর আগে আজকের এই দিনটিতে মুক্তি পেয়েছিলো ‘গ্যাংস্টার’। শাহরুখ খান এবং আমার সাফল্যের একটা বড় গল্প রয়েছে। কিন্তু এসআরকে ছিলেন দিল্লির। তিনি ছিলেন উচ্চ শিক্ষায় শিক্ষিত এবং তার অভিভাবক ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন। সেখানে আমি ইংরেজির একটি ওয়ার্ডও জানতাম না, ছিলো না উচ্চ শিক্ষা আর আমি এসেছিলাম একটি প্রত্যন্ত গ্রাম থেকে। আমার প্রতিটি পদক্ষেপে বাবা ও দাদার সঙ্গে লড়াই হতো। তারা আমার জীবন দুর্বিষহ করে তুলেছিলেন। ১৫ বছরের এতো সাফল্যের পরেও প্রতিদিন বেঁচে থাকার লড়াই করতে হচ্ছে।”

শুধু শাহরুখ খান নয়, এর আগেও বহু তারকার সঙেগ নিজের তুলনা করেছেন কঙ্গনা রনৌত। এমনকি তিনি নিজেকে হলিউড তারকা মেরিল স্ট্রিপ, গাল গাদত ও টম ক্রুজের সমান মনে করেন।

Related posts

টাইমসের সেরা কাঙ্ক্ষিত নারী রিয়া চক্রবর্তী

News Desk

বলিউডে ৩০০ অডিশন দিয়েও ব্যর্থ হয়েছিলেন তাহির

News Desk

বয়স ২১-এ পা দিতেই শাহরুখ কন্যার বিয়ের প্রস্তাব

News Desk