Image default
বিনোদন

শাহরুখের মান্নাতের সামনে বিক্ষোভ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

বলিউড বাদশাহ শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’ নিয়ে এমনিতেই ভক্তদের আগ্রহের কোনো কমতি নেই। বলিউড বাদশাহকে একনজর দেখার জন্য এই মান্নাতের সামনে দিন-রাত অপেক্ষা করেন পাগল ভক্তরা। এই মান্নাতের বারান্দায় দাঁড়িয়েই প্রতি উৎসবে ভক্তদের শুভেচ্ছা জানান এই তারকা।

এই বাড়ির সামনে ভিড় খুব স্বাভাবিক ঘটনা। কিন্তু হঠাৎ যেন অঘটন ঘটে গেল সেখানে। মান্নাতের সমানে হঠাৎ বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। ভারতের সংবাদমাধ্যম উইওন জানিয়েছে, অনুরাগীদের ভালোবাসা নয়, বরং মান্নাতের সামনে বিক্ষোভ দেখাতে জড়ো হয়েছেন এক সংগঠনের সদস্যরা।

আনটাচ ইয়ুথ ফাউন্ডেশন নামে এক সংগঠনের সদস্যরা প্ল্যাকার্ড হাতে জড়ো হন মান্নাতের বাইরে। তাঁরা প্রতিবাদ জানাচ্ছেন একটি অনলাইন গেমিং অ্যাপের বিরুদ্ধে।

তাঁরা একটি বিবৃতি দিয়ে বলেন, ‘খ্যাতনামা সব অভিনেতা-অভিনেত্রীরা অনলাইন গেমিং অ্যাপের প্রচার করছেন। যা যুবসমাজকে বিভ্রান্ত করছে এবং সমাজকে ভুল পথে চালিত করছে।’

‘মান্নাত’-এর বারান্দায় শাহরুখ। ছবি: সংগৃহীত আর ঠিক এ কারণেই এই ফাউন্ডেশন শাহরুখ খানের বাড়ির বাইরে বিক্ষোভ প্রদর্শন করছে। আর এই মুহূর্তে শাহরুখ খান এ২৩ নামক একটি গেমিং অ্যাপের শুভেচ্ছাদূত হিসেবে রয়েছেন। ভারতের বিভিন্ন জায়গায় এই গেমের হয়ে প্রচার করতেও দেখা গেছে তাঁকে। সেই কারণেই এই বিক্ষোভ প্রদর্শন। যদিও ঘটনাস্থলে পুলিশ এসে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করেছে।

আর দেড় সপ্তাহ বাকি শাহরুখের ‘জওয়ান’ সিনেমা মুক্তির। জওয়ান নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট ছবি পরিচালনা করেছেন তিনি। সিনেমাটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম ও কন্নড় ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

Source link

Related posts

দিলীপ কুমারের শারীরিক অবস্থার উন্নতি

News Desk

রেড চিলিজ থেকেও বাদ পড়লেন কার্তিক

News Desk

প্রয়াত গীতিকারের পরিবারের পাশে জেমস

News Desk

Leave a Comment