free hit counter
শাহরুখের নায়িকা দক্ষিণের সুপারস্টার নয়নতারা
বিনোদন

শাহরুখের নায়িকা দক্ষিণের সুপারস্টার নয়নতারা

বছর তিনেকের দীর্ঘ বিরতির পর আবারও বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউড বাদশার প্রত্যাবর্তন ঘটছে। বর্তমানে চলছে সিনেমাটির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং।

তবে ‘পাঠান’ সিনেমার পর বেশ কয়েকটি সিনেমায় নিয়ে কাজ শুরু করার কথা রয়েছে শাহরুখের। যার মধ্যে উল্লেখযোগ্য একটি দক্ষিণের পরিচালক এটলির একটি সিনেমা। শোনা যাচ্ছে সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণের সুপারস্টার নয়নতারা।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, ‘পাঠান’ সিনেমার পর রাজকুমার হিরানি এবং এটলির দুই সিনেমা নিয়ে কাজ শুরু করবেন শাহরুখ।

তবে এর মাঝে এটলির সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয়ের জন্য পাকাপোক্ত হয়ে গেছেন নয়নতারা৷ অনেক আগে থেকেই শাহরুখের বিপরীতে দক্ষিণের এই অভিনেত্রীকে প্রস্তাব দিয়ে রেখেছিলেন পরিচালক এটলি। দিন কয়েক আগেই সিনেমাটিতে যোগ দিতে সম্মত হয়েছেন দক্ষিণের এই নায়িকা। শাহরুখের শিডিউলের অপেক্ষায় রয়েছেন তিনি৷

সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তবে নয়নতারার চরিত্র সম্পর্কে এখনও কোনো কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, বর্তমানে যশরাজ ফিল্মসের মুম্বাই স্টুডিওতে প্রথম সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ খান। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন জন আব্রাহাম এবং বলিউডের বিউটি কুইন খ্যাত দীপিকা পাডুকোন।

দিন কয়েকের মধ্যেই সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে অভিনয় করার কথা রয়েছে তার।

Related posts

ভাইকে নিয়ে বরফের দেশে সারা আলি খান

News Desk

যে কারণে বিয়ে করতে ভয় পান সায়ানি

News Desk

ঘুষি খাওয়ার অভ্যাস করছেন ঊর্বশী

News Desk