Image default
বিনোদন

শাহরুখের জওয়ান মন্ত্রণালয়ের অনুমোদন পেয়ে যাচ্ছে সেন্সর বোর্ডে

শাহরুখের ‘জওয়ান’ বাংলাদেশে মুক্তি দেওয়ার ব্যাপারে গত ২৭ আগস্ট আলোচনায় বসে আমদানি-রপ্তানি কমিটি। একই দিনে আমদানির বিষয়ে প্রস্তাব তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রীর দপ্তরে পাঠানোর বিষয়টি সেদিন আজকের পত্রিকাকে নিশ্চিত করেছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক আহমেদ। আজ তিনি জানিয়েছেন, মন্ত্রীর অনুমোদন পেয়ে সিনেমাটি সেন্সর বোর্ডে যাচ্ছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক আহমেদ বলেন, ‘আমাদের আমদানি-রপ্তানি কমিটির প্রস্তাব মন্ত্রীর দপ্তর থেকে অনুমোদন পেয়েছে। এখন বাকি কাজ সেন্সর বোর্ডের।’

এদিকে সেন্সর বোর্ডের একটি সূত্র আজকের পত্রিকাকে জানিয়েছে, ‘জওয়ান’-এর সেন্সর প্রক্রিয়া শুরু হয়েছে। এ সপ্তাহেই সেন্সর হয়ে যাবে।

অন্যদিকে ‘জওয়ান’-এর আমদানিকারক অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের স্বত্বাধিকারী অনন্য মামুন আজ সোমবার দুপুরে ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, আগামী বুধবার থেকে বাংলাদেশে ‘জওয়ান’-এর অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে।

লায়ন সিনেমাস দিয়ে শুরু হয় বাংলাদেশে জওয়ানের প্রচারণা। ছবি: সংগৃহীত শাহরুখ খানের ‘জওয়ান’ একই সময়ে বাংলাদেশে মুক্তি নিয়ে জটিলতা অনেকটা কেটে গেছে। ‘জওয়ান’-এর জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কিশোর বেলার কাহিনি নিয়ে ‘দুঃসাহসী খোকা’ সিনেমা মুক্তি পিছিয়ে দিতে রাজি হয়েছেন এটির নির্মাতা মুশফিকুর রহমান গুলজার। সরকারি অনুদানের এই সিনেমা আগামী ৮ সেপ্টেম্বর মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন পরিচালক। তবে পরিচালক জানিয়েছেন, তা নির্ভর করছে ‘জওয়ান’-এর সেন্সর ছাড়পত্রের ওপর। 

‘জওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’ ও ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট সিনেমাগুলো পরিচালনা করেছেন তিনি। জওয়ানে শাহরুখের সঙ্গে আছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সিনেমাটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

Source link

Related posts

বুর্জ খলিফায় আসছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার

News Desk

স্টার সিনেপ্লেক্সে সবচেয়ে বেশি শো রাজ-বুবলীর 'দেয়ালের দেশ' সিনেমার

News Desk

তৈলমর্দনের ক্ষমতা না থাকলে পুরস্কার পাওয়া যায় না: কুমার শানু

News Desk

Leave a Comment