free hit counter
শাহরুখকে নিয়ে ছেলের মন্তব্যে তোলপাড়
বিনোদন

শাহরুখকে নিয়ে ছেলের মন্তব্যে তোলপাড়

মাদক পার্টি করতে গিয়ে গ্রেফতার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। সোমবার (৪ অক্টোবর) তাকে আদালতে তোলা হলেও জামিন মেলেনি। আগামী ৭ অক্টোবর পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ডে থাকতে হবে আরিয়ানকে।

এদিকে এনসিবির কাছে আরিয়ান যেসব তথ্য দিয়েছেন, তার কিছু অংশ প্রকাশ্যে এসেছে। ভারতের একটি ইংরেজি পত্রিকার সূত্রে জানা গেছে, আরিয়ান তার বয়ানে বলেছেন, ‘বাবা অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকেন। তিনি এতটাই ব্যস্ত থাকেন যে, অনেক সময় তার সাক্ষাৎ পেতে আমাকেও অ্যাপয়েনমেন্ট দিতে হয়েছে।

এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়ায় মন্তব্যটি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। কেউ কেউ শাহরুখ খানের অতিরিক্ত জনপ্রিয়তা ও ব্যস্ততাকে দায়ী করছেন এমন ঘটনার জন্য। আবার কেউ মনে করছেন, শাহরুখ নিজের সন্তানকে ঠিকমতো সময় দেন না।

এনসিবির তদন্তের অংশ হিসেবে আরিয়ানের মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। সেখানে কিছু আপত্তিকর ছবি পাওয়া গেছে। এছাড়া তার হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের বিষয়েও তথ্য পাওয়া গেছে বলে দাবি এনসিবির।

গত শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে আরিয়ান খানসহ ৮ জনকে আটক করে এনসিবি। এরপর জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ তিনজনকে গ্রেফতার দেখানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিয়ান জানান, তিনি ৪ বছর ধরে মাদক নিচ্ছেন।

এদিকে গ্রেফতার হওয়ার পর শাহরুখ খানের সঙ্গে কেবল একবার কথা বলার সুযোগ পেয়েছেন আরিয়ান। সেটাও আবার টেলিফোনে মাত্র ২ মিনিটের জন্য। ওই সময় নাকি বাবার কাছে হাউমাউ করে কেঁদেছেন এ তরুণ।

Related posts

প্রিয়াঙ্কার করোনা তহবিলে জমা পড়েছে ২২ কোটি রুপি

News Desk

এবার ধ্বংসের দিকে কার্তিকের ক্যারিয়ার

News Desk

আবারও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সালমান খান

News Desk