পুণেতে দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ খান। ৪ সেপ্টেম্বর থেকে তিনি এ ছবির কাজ শুরু করলেন। এখানে তার সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। ছবিতে রয়েছেন সানিয়া মালহোত্রাও।

এমনকি দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণিও রয়েছেন এ ছবিতে। স্বভাবতই এটি রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এদিকে ছবির শুটিংয়ের শুরুর দিনই বিপাকে পড়লেন বলিউড বাদশা। কিছু বোঝে ওঠার আগেই শাহরুখের সামনে এমন কাণ্ড ঘটে গেলো, তা দেখে অভিনেতা তো একেবারে থ!

এ ছবির শুটিং চলছিল পুণের এক মেট্রো স্টেশনে। কালো রঙের পোশাকে দেখা গেছে শাহরুখকে। মাথায় লাগানো কাপড়ের ফেট্টি। সাধারণ মানুষ তখন মেট্রোতে ওঠার জন্য লাইন দিয়েছেন। হঠাৎই সেখানে পৌঁছে গেলেন শাহরুখ। শাহরুখকে এত সামনে দেখে হঠাৎ করেই মেট্রো স্টেশনে হইচই পড়ে গেলো।

নিজেকে সামলে ওঠার আগেই শাহরুখের উপরে হুমড়ি খেয়ে পড়ল জনতা। থেমে গেলো সিনেমার শুটিং। সবাইকে শান্ত করলেন শাহরুখ স্বয়ং। মেট্রো স্টেশনে একটি হাইজ্যাকের দৃশ্যের শুটিং চলছিল। জনতা শান্ত হওয়ার পর আবার শুটিং শুরু করেন পরিচালক।

এদিকে এ ছবি ছাড়াও শাহরুখ ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এ ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহমকে। ছোট একটি চরিত্রে দেখা যাবে সালমান খানকেও।

Related posts

কলকাতা, মুম্বাইয়ে পর্ন ছবি তৈরি নিয়ে মুখ খুললেন নয়না

News Desk

বিধবা হয়েও কার নামে সিঁদুর পরেন রেখা?

News Desk

একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘ম্যাড ম্যাক্স’

News Desk

Leave a Comment