free hit counter
বিনোদন

‘শামশেরা’র প্রথম গানে ফাটাফাটি নাচ রণবীরের

রণবীর বাবা হতে চলেছেন এই সুখবর এখন টক অব দ্য টাউন। সুখবর বাসি হওয়ার আগেই আলোচনায় শিশুদের সঙ্গে হবু বাবার ফাটাফাটি নাচ। আজ বুধবার (২৯ জুন) মুক্তি পেল ‘শামশেরা’ সিনেমার প্রথম গান ‘জি হুজুর’। আর এই গানে শিশুদের সঙ্গে পা মেলাতে দেখা গেল রণবীর কাপুরকে। 

এরই মধ্যে সাড়া ফেলেছে হবু বাবার নাচ। মাত্র কয়েক ঘণ্টায় ইউটিউবে ‘জি হুজুর’ গানটি দেখেছেন ১৬ লাখের বেশি মানুষ। গানের কথা ও সুর মিথুনের। গানটি গেয়েছেন আদিত্য নারায়ণ ও শাদাব ফারিদি। 

‘জি হুজুর’ গানে দেখা যায়, ‘কাজা’ শহরের খুদে সদস্যদের সঙ্গে আনন্দে মাতোয়ারা রণবীর। কখন সে উঁচু বিল্ডিং থেকে ঝাঁপ মেরে ব্রিটিশদের পতাকা খুলে ফেলছে, কখনো আবার স্তূপাকারে সাজানো চেয়ারের ওপর থেকে নিচে নামছে। 

আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শামশেরা’। ছবি: টুইটার পরিচালক করণ মালহোত্রার এই ছবির প্রেক্ষাপট ১৮ শতকের মাঝামাঝি সময়। কাল্পনিক ‘কাজা’ শহরকে ঘিরে ছবির গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খল পায়ে নিয়ে বড় হয়েছে শামশেরা। এরপর নিজ জাতিকে রক্ষার দায়িত্ব কাঁধে তুলে নেয় সে। শাসকের অত্যাচারে নিপীড়িত মানুষের দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব থেকে মুক্তির লড়াই উঠে আসবে এই ছবিতে। এই ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে রণবীরকে। 

রণবীর ছাড়াও শামশেরায় দেখা মিলবে সঞ্জয় দত্ত ও বাণী কাপুরের মতো তারকার। ছবিতে অত্যাচারী পুলিশ অফিসার শুদ্ধ সিংয়ের চরিত্রে রয়েছেন সঞ্জয়। আগামী ২২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শামশেরা’। 

Source link