free hit counter
বিনোদন

শাবনূরের গাড়িতে মমতাজের সিডনি ভ্রমণ

গান গাইতে অস্ট্রেলিয়া গেছেন সংগীতশিল্পী মমতাজ বেগম। ১৮ মে সেখানে যান তিনি। অস্ট্রেলিয়ার কয়েকটি শহরে বাংলাদেশিদের আয়োজনে কনসার্টে অংশ নেন। ২১ মে গেয়েছেন মেলবোর্নে আয়োজিত ঈদ অনুষ্ঠানে। ২৮ মে সিডনিতে আয়োজিত বৈশাখী মেলায়ও পারফর্ম করেছেন মমতাজ।

আজ (৩০ মে) ছিল মমতাজের দেশে ফেরার দিন। দিনটি মমতাজের জন্য বিশেষ হয়ে উঠল আরেকটি কারণে। কারণটি শাবনূর। ঢাকাই সিনেমার জনপ্রিয় এ অভিনেত্রী অনেক বছর ধরেই অস্ট্রেলিয়ার সিডনি শহরের বাসিন্দা। ফেরার দিনে মমতাজের সঙ্গে দেখা হয়ে গেল শাবনূরের।

সারাদিন মমতাজ ও শাবনূর একসঙ্গে সময় কাটিয়েছেন। গাড়িতে করে গায়িকাকে সিডনি শহর ঘুরিয়ে দেখিয়েছেন শাবনূর। অভিনেত্রী ছিলেন চালকের আসনে আর মমতাজ বসে ছিলেন পাশে। এয়ারপোর্ট পর্যন্ত একসঙ্গে ছিলেন তাঁরা।

 অস্ট্রেলিয়ার সিডনি শহরে একসঙ্গে মমতাজ ও শাবনূর। ছবি: ফেসবুক থেকে ফেসবুকে দুজনের কয়েকটি ছবি পোস্ট করে মমতাজ লিখেছেন, ‘আমার খুব পছন্দের নায়িকা শাবনূর। আমি জানি আমার মতো কোটি কোটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে এই মেয়েটি। আজ সারাদিন সময় দিল শুধু আমার জন্য। অবশেষে এয়ারপোর্ট পর্যন্ত। ভীষণ মিশুক একটা মানুষ। খুব ভালো থেকো তুমি। অনেক মিস করব তোমাকে।’

আর শাবনূর লিখেছেন, ‘জীবনের সুন্দর মুহূর্তগুলো এভাবেই সুন্দর হয়ে থাকুক।’

Source link