free hit counter
শাকিব-দেবের পর জাহারা মিতুর নায়ক বাপ্পী
বিনোদন

শাকিব-দেবের পর জাহারা মিতুর নায়ক বাপ্পী

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা থেকে উপস্থাপনায় এসে নজড় কেড়েছেন জাহারা মিতু। পরে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের দুই তারকা অভিনেতা শাকিব খান ও দেবের সঙ্গে ‘আগুন’ ও ‘কমান্ডো’ দুই ছবিতে নাম লিখিয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন।

কোভিড ও আভ্যন্তরীণ কারণে ওই দুই ছবির শুটিং থেমে আছে। নতুন খবর হচ্ছে, শাকিব-দেবের পর জাহারা মিতুর নায়ক হচ্ছে বাপ্পী চৌধুরী। প্রথমবারের মতো তারা জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘যন্ত্রণা’ নামের একটি ছবিতে।

পরিচালনা করবেন অপূর্ব রানা। বাপ্পী আগে চূড়ান্ত থাকলেও নায়িকা হিসেবে যোগ দিলেন জাহারা মিতু। গত সপ্তাহে তিনি এ ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন। তবে পরিচালক রানা এ নিয়ে আপাতত কিছুই বলতে চাইলেন না।

কিন্তু চ্যানেল আই অনলাইনকে একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে, ‘যন্ত্রণা’ ছবিতে বাপ্পীর নায়িকা থাকছেন জাহারা মিতু। সূত্র জানায়, ইতোমধ্যে বাপ্পী-মিতু দুজনেই লুক সেট নিয়ে ফটোশুটও করেছেন। সূত্রটি আরও জানায়, সবকিছু ঠিক থাকলে বাপ্পী-মিতুর ‘যন্ত্রণা’র শুটিং শুরু হবে ২২ জুন থেকে।

জাহারা মিতু নিজেও ‘যন্ত্রণা’ ছবি নিয়ে এখনই কিছু বলতে চাইলেন না। তার কথা, এখনই কিছুই জানাতে চাই না। তবে আমি তিনটি ছবি করতে যাচ্ছি। প্রতিটি ছবি ভিন্ন মাত্রার। শিগগির জানাবো।

যন্ত্রণা ছবি প্রসঙ্গে পরিচালক জানান, নায়িকার নাম জানাতে আরও ক’দিন লাগবে। মিতুকে চুক্তিবদ্ধ করার বিষয়ে তিনি আপাতত কিছুই জানাতে চান না। বললেন, চমক হিসেবে থাকুক। এ মাসেই শুটিং শুরু হবে। দু একদিনের মধ্যে কাপ্তাইসহ টুরিস্ট এলাকাতে যাবো। শুনেছি, লকডাউনের কারণে ওইসব এলাকায় শুটিংয়ের অনুমতি নেই। অনুমতি পেলে এ মাসেই শুটিং হবে।

এদিকে আগুন ও কমান্ডোর শুটিং প্রসঙ্গে মিতু বলেন, আগুনের বিষয়টি পরিচালক জানেন, আর ‘কমান্ডো’র শুটিং হওয়ার কথা ছিলো ২৫ জুন থেকে। কিন্তু কোভিড পরিস্থিতির কারণে কলকাতার আর্টিস্টদের সেটা সম্ভব হচ্ছে না বলে আপাতত পেছানো হয়েছে। পরিস্থিতি অনুকূলে এলেই শুটিং শুরুর কথা রয়েছে।

Related posts

ঈদে শাকিবের ৪ কোটির ‘বিদ্রোহী’ মুক্তি পাচ্ছে অ্যাপে

News Desk

যে কারণে সংবাদমাধ্যমের ওপর চটলেন দেব

News Desk

আবারও জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী

News Desk