Image default
বিনোদন

শাকিব-জয়ের ভিডিওর প্রতিক্রিয়ায় যা বললেন বুবলী

ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব-অপুর পথ আলাদা হলেও ছেলে আব্রাহাম খান জয়কে ঘিরে তাঁদের সম্পর্ক রয়েছে। ওমানের রাজধানী মাসকট থেকে গতকাল রোববার শাকিব খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলেন। ইতিমধ্যে বাবা-ছেলের কথোপকথনের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আর ভিডিওটি শেয়ার করে প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। 

৫১ সেকেন্ডের সেই ভিডিওটি শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজে আপলোড করা হয়। যার ক্যাপশনে লেখা ছিল, ‘ওমানে শোয়ের আগে আব্রাহামের কল!’ বাবা-ছেলের কথোপকথনের এমন দৃশ্য দেখে আপ্লুত হন অনুরাগীরা। মন্তব্যের ঘরে ভালোবাসায় ভরিয়ে দেন শাকিব ভক্তরা। ভিডিওটিতে দেখা যায়, ওমানের রাজধানী মাসকটে অনুষ্ঠিত ‘মাসকট বিটস’ কনসার্টে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন শাকিব। ঠিক সে সময় তাঁর সঙ্গে ভিডিও কলে যুক্ত হন পুত্র জয়। 

এদিকে বাবা-ছেলের এমন দৃশ্য দেখে চুপ থাকেননি শাকিবের ছোট পুত্র শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলী। নিজের ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান।’ বুবলীর এমন পোস্টে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। অনেকেই আবার শাকিব তাঁর দ্বিতীয় পুত্র বীরের সঙ্গেও কথা বলতে পারতেন—এমনটাই হয়তো বুবলী তাঁর স্ট্যাটাসে প্রকাশ করতে চেয়েছেন বলে মন্তব্য করেছেন। 

অপু বিশ্বাস ও জয়। ছবি: ফেসবুক অপু বিশ্বাস ও শবনম বুবলীর সম্পর্কের তিক্ততা থাকলেও একে অন্যের সন্তানের প্রতি তাঁরা বরাবরই সহানুভূতিশীল। অপু যেমন তাঁর সন্তান জয়কে ছোট ভাই বীরের প্রতি ভালোবাসার উপদেশ দেন, তেমনি বুবলীও জয়ের প্রতি বিভিন্ন সময় ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। যদিও তাঁদের প্রায়ই বিভিন্ন ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে মুখোমুখি হতে দেখা যায়। একজনের প্রতি আরেকজন আক্রমণাত্মক কথাবার্তা সংবাদের শিরোনাম হয়েছে অনেকবার। 

Source link

Related posts

শাহরুখের ফোন পেয়ে সুর পাল্টালেন আসামের মুখ্যমন্ত্রী

News Desk

মৌমাছির প্রতি হুলের জন্য ১ হাজার ডলার নিয়েছেন টনি টড 

News Desk

স্পর্শিয়া নতুন দুই সিনেমায়

News Desk

Leave a Comment