Image default
বিনোদন

শফিক তুহিনের ‘আঙুলে আঙুলে’ ও ‘সারাটি জীবন’

দীর্ঘ সংগীতজীবনে গীতিকার–সুরকার শফিক তুহিন মধ্যে মধ্যে গানও গেয়েছেন। তাঁর গাওয়া গান কয়েকটি শ্রোতাপ্রিয়তাও পেয়েছে। এর মধ্যে ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি শফিক তুহিনকে গায়ক হিসেবে শ্রোতাদের কাছে সবচেয়ে বেশি পরিচিতি এনে দেয়। বিভিন্ন উৎসবে তাই অন্য শিল্পীদের জন্য গান লেখা ও সুর করার পাশাপাশি নিজের গাওয়া গানও প্রকাশ করে থাকেন। সেই ধারাবাহিকতায় এবার তিনি প্রকাশ করছেন নতুন দুটি গান।. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

‘আঙুলে আঙুলে’ ও ‘সারাটি জীবন’ শিরোনামের দুটি গানের কথা লিখেছেন ও সুর করেছেন শফিক তুহিন। আজ মঙ্গলবার তুহিন জানালেন শিগগিরই গান দুটি প্রকাশিত হতে যাচ্ছে। কথায় কথায় শফিক তুহিন জানালেন, দুটি গানই স্যাড রোমান্টিক ধাঁচের। শ্রোতাদের পছন্দের কথা এবং নিজের মনের মতো গীতিকবিতা দিয়ে গান দুটি তৈরি করেছেন তিনি।

‘আঙুলে আঙুলে’ গানের সংগীতায়োজন করেছেন রাফি ও ‘সারাটি জীবন’ সালেহ আহমেদের। শফিক তুহিন বললেন, ‘ভাইরালের পেছনে ঘুরতে ঘুরতে আমরা সত্যিকারের সৃষ্টিশীল কাজ থেকে ক্রমেই দূরে সরে যেতে বসেছি। তাই বাংলা গানের চিরায়ত মেলোডি নির্ভর বলেই এ অস্থির সময়ে গান দুটো একটু আলাদা।’ গান দুটি নিয়ে ভীষণ আশাবাদী সংগীতশিল্পী ও প্রযোজনা প্রতিষ্ঠান—এমনটাই জানালেন শফিক তুহিন।

Related posts

সেন্সর খাঁচায় আটকে থাকা একটি ‘শনিবার বিকেল’

News Desk

‘বিয়ে করিনি, আংটিও পরিনি’

News Desk

সনু নিগমের বাড়ি থেকে ৭২ লাখ রুপি চুরি, অভিযুক্ত গ্রেপ্তার

News Desk

Leave a Comment