free hit counter
বিনোদন

শতকোটির পথে ‘ভুলভুলাইয়া টু’

গত ২০ মে মুক্তি পায় বলিউডের রহস্য-রোমাঞ্চে ভরপুর ‘ভুলভুলাইয়া’র সিক্যুয়াল ‘ভুল ভুলাইয়া টু’। মুক্তির দিন থেকেই বেশ ভালো ব্যবসা করছে এই ছবি। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানা যায়, মুক্তির পর চার দিনে ছবিটির বক্স অফিস সংগ্রহ ৬৬ কোটি রুপির বেশি। কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি, টাবু, রাজপাল যাদবের ছবিটিকে দর্শক যে সাদরে গ্রহণ করেছে, তার সুস্পষ্ট লক্ষণ এটি। 

কার্তিকের ‘ভুলভুলাইয়া টু’ প্রথম সপ্তাহ শেষ করতে পারে ৯০ কোটি রুপি দিয়ে। এর মানে দাঁড়ায়, ১০০ কোটির ক্লাবে শিগগিরই পৌঁছাবে ছবিটি। চলচ্চিত্র বিশ্লেষকেরা মনে করছেন, অনীস বাজমী পরিচালিত এই সিনেমা ১৫০ কোটির ক্লাবে প্রবেশ করবে এবং মোট সংগ্রহ হতে পারে প্রায় ১৭৫ কোটি রুপি। 

অনীস বাজমী পরিচালিত এ সিনেমা ১৫০ কোটির ক্লাবে প্রবেশ করবে বলে মনে করছেন চলচ্চিত্র বিশ্লেষকেরা। ছবি: টুইটার বক্স অফিস বিশ্লেষক তারাণ আদর্শ জানিয়েছেন, চার দিনেই ৬৬ কোটি রুপির বেশি আয় করল ‘ভুলভুলাইয়া টু’। সপ্তাহান্তে নিশ্চিত ৯০ কোটির বেশি সংগ্রহ করবে সিনেমাটি। 

আন্তর্জাতিক বাজারেও ভালো সংগ্রহ কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি অভিনীত ‘ভুলভুলাইয়া টু’র। যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও কানাডাসহ কয়েকটি দেশে ভালো করছে সিনেমাটি।

ভুলভুলাইয়া টু সম্পর্কিত পড়ুন:

Source link