free hit counter
শখ পূরণ করতে গিয়ে ১৮ কোটি টাকা দেনা
বিনোদন

শখ পূরণ করতে গিয়ে ১৮ কোটি টাকা দেনা

শখের দাম লাখ টাকা। আর তারকাদের শখের শেষ নেই। সেইসব শখ পূরণ করতে গিয়ে কত কান্ডই না ঘটান তারা। সেগুলো প্রায়ই আসে খবরের শিরোনামে। বলিউডের তারকারাও এ তালিকায় পিছিয়ে নেই।

এখানে তারকাদের বড় বড় শখের কথা কার না জানা। বিশেষ করে বিলাস বহুল বাড়ি নিয়ে বলিউডের তারকাদের অন্যরকম ভালো লাগা রয়েছে। যেমন শাহরুখে মান্নাত, অমিতাভ বচ্চনের জলসা।

এবার মুম্বাইয়ের জুহুতে বিলাসবহুল বাংলো কিনলেন অভিনেতা অজয় দেবগন। আনুমানিক ৪৭.৫ কোটি টাকা দিয়ে এই বাংলো কিনেছেন অভিনেতা। সম্প্রতি ৩১ কোটি দিয়ে নতুন একটি সম্পত্তি কেনেন বিগ বি। তারপরই প্রকাশ্যে আসে অজয়ের এই নতুন বাংলোর কথা। এই মুহূর্তে স্ত্রী কাজল ও দুই সন্তানকে নিয়ে জুহুর একটি আবাসনে থাকেন অভিনেতা। সেই একই লেনে আরেকটি নতুন সম্পত্তি কিনেছেন অজয়।

সূত্রের খবর, অজয় কেনা এই বাংলো প্রায় ৪৭৪ স্কোয়ার মিটার ছড়ানো। যার আনুমানিক মূল্য ৪৭.৫ কোটি টাকা। যে কারণে ব্যাঙ্ক থেকে ১৮.৭৫ কোটি টাকার ঋণও নাকি নিয়েছেন অভিনেতা। জানা গেছে, ২০২০ সালের নভেম্বর-ডিসেম্বর নাগাদ এই নতুন সম্পত্তি কেনার সিদ্ধান্ত নেন অজয়। অবশেষে এই বছর মে মাস নাগাদ এই সম্পত্তির মালিকানা যায় অজয় ও তার মায়ের নামে।

অজয় দেবগনের গাড়ির প্রতি যে বিশেষ ভালোবাসা আছে তা কাজল বিভিন্ন সময়ে জানিয়েছেন। তার গ্যারেজের শোভা বাড়িয়েছে BMW Z4, AUDI Q7, AUDI Q5। এছাড়াও তার রয়েছে বিশ্বের অন্যতম বিলাসবহুল গাড়ি Maserati Quattroporte। ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় দেড় কোটি টাকা। এছাড়াও অজয়ের রয়েছে নিজস্ব জেট Hawker800। যার দাম প্রায় ৮৪ কোটি টাকা।

Related posts

ফাইভজি স্থাপনের বিরোধিতায় আদালতে জুহি চাওলা

News Desk

‘কাবি ঈদ কাবি দিওয়ালি’র পরিবর্তিত নাম হচ্ছে ‘ভাইজান’

News Desk

মায়ের ছবির গানে নেচে ভাইরাল কাজলের মেয়ে নাইসা

News Desk