free hit counter
লোভনীয় প্রস্তাবেও না, কেজিএফ টু হলেই মুক্তি পাবে
বিনোদন

লোভনীয় প্রস্তাবেও না, কেজিএফ টু হলেই মুক্তি পাবে

যাই হোক না কেন, কন্নড় সুপারস্টার যশের ২০১৮ সালের গ্লোবাল ব্লকবাস্টার ‘কেজিএফ’ সিনেমার দীর্ঘ প্রতীক্ষিত সিক্যুয়েল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না। যেহেতু মুক্তির তারিখ এগিয়ে আসছে তাই স্বাভাবিকভাবেই ধরে নেওয়া যাচ্ছে সিনেমাটি খুব শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এমন তথ্যই পাওয়া গেল ভারতীয় গণমাধ্যমের বরাতে। বলা হচ্ছে, বিগ বাজেটের সিনেমাটি হলেই মুক্তি দিতে বদ্ধ পরিকর এর টিম। বলিউড হাঙ্গামার সঙ্গে আলাপকালে যশের খুব কাছের একটি সূত্র বলছে, ‘থিয়েটার ছাড়া ওটিটি প্লাটফর্মে মুক্তি দেওয়ার জন্য ‘কেজিএফ টু’ -এর টিমকে নানা রকম লোভনীয় প্রস্তাব দেয়া হচ্ছে। তবে ছবির নায়ক যশসহ কেউই এটি অনলাইনে মুক্তি দিয়ে ভক্তদের নিরাশ করতে চান না।

সূত্রটি আরও জানায়, ডিজিটাল প্ল্যাটফর্ম থেকে এই ধরনের অতিমাত্রার প্রস্তাব প্রত্যাখ্যান করা সহজ নয়, বিশেষ করে যখন কেজিএফ প্রযোজকরা জানেন যে প্রেক্ষাগৃহে বর্তমান সময়ের নানা জটিলতার কারণে অন্য এক বছরের চেয়ে খুব কঠিন হবে। তবে যশ তার ভক্তদের জন্য সকল চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। তাই সিনেমাটি প্রেক্ষাগৃহ ছাড়া মুক্তির কোনো উপায় ভাবা হচ্ছে না।

প্রসঙ্গত, ‘কেজিএফ’ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম ব্যবসাসফল একটি সিনেমা। গত বছর থেকে শুরু হয়েছে সিনেমাটির দ্বিতীয় কিস্তির কাজ। করোনা সহ নানা জটিলতায় সিনেমাটির কাজ বেশ কিছুদিন পিছিয়ে যায়।

Related posts

ঋষি কাপুরের মৃত্যুবার্ষিকীতে রিদ্ধিমার আবেগঘন স্মৃতিচারণ

News Desk

ভারতে করোনায় ফের সংক্রমণ-মৃত্যু বাড়ছে

News Desk

সানি লিওনের অতীত নিয়ে ভাবছেন না আমির, সিনেমায় অভিনয় করতে চান তার সাথে

News Desk