লেডি গাগার কুকুর প্রশিক্ষককে গুলি করে হত্যাচেষ্টা, একজনের ২১ বছরের জেল
বিনোদন

লেডি গাগার কুকুর প্রশিক্ষককে গুলি করে হত্যাচেষ্টা, একজনের ২১ বছরের জেল

বিশ্বখ্যাত মার্কিন গায়িকা লেডি গাগার কুকুর দেখভালকারীকে গুলি করে তার কুকুরকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় হত্যাচেষ্টার মামলায় এক ব্যক্তিকে ২১ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়, গত বছর ২৪ ফেব্রুয়ারি প্রশিক্ষক রায়ান ফিশারকে হত্যাচেষ্টার অপরাধে জেমস হাওয়ার্ড জ্যাকসনকে এ সাজা দেওয়া হয়। 

অপরাধী জেমস হাওয়ার্ড জ্যাকসন। ছবি: সংগৃহীত এতে বলা হয়, ২০২১ সালে লেডি গাগার কুকুরের প্রশিক্ষক রায়ান ফিশার গাগার ৪টি ফ্রেঞ্চ বুলডগ কুকুর নিয়ে হাঁটছিলেন। ওই সময় জ্যাকসন ও তাঁর সহযোগীরা কুকুরগুলো চুরি করতে রায়ানের ওপর হামলা করে। একপর্যায়ে তাঁরা রায়ানের বুকে গুলি করে। এতে একটি কুকুর মারা যায় এবং রায়ান গুরুতর আহত হন। এ সময় একটি কুকুর ঘটনাস্থল থেকে পালাতে পারলেও বাকি দুটি কুকুরকে নিয়ে পালিয়ে যায় জ্যাকসন ও তাঁর সহযোগীরা। 

ঘটনার পর পুলিশ জানিয়েছিল, এগুলো লেডি গাগার কুকুর বলে হামলাকারীরা জানতেন না। কুকুরগুলো উন্নত জাতের বলে তারা চুরির জন্য হামলা চালান। হামলার পর কুকুরগুলো ফিরে পেতে লেডি গাগা ৫ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেন। এই ঘোষণার দুই দিন পর চুরি করা দুটি কুকুরকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়া হয়েছিল। অপর কুকুরটিকে পুলিশ খুঁজে বের করে। 

লস অ্যাঞ্জেলেস কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিস এটাকে ‘ঠান্ডা মাথার’ হামলা বলে অভিহিত করেছে।

Source link

Related posts

কলকাতায় কেমন কাটছে মিথিলার পয়লা বৈশাখ

News Desk

মমতার বড় শক্তি বাংলাদেশ আর রোহিঙ্গারা, কঙ্গনার টুইট

News Desk

সহশিল্পী হিসেবে পরীমণি দুর্দান্ত: তন্ময়

News Desk

Leave a Comment