free hit counter
বিনোদন

লক আপ জিতল মুনাওয়ার

পর্দা নামল বিভিন্ন ক্ষেত্রে বিতর্কিত তারকাদের নিয়ে করা একতা কাপুরের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর প্রথম সিজনের। জয়ের শিরোপা পেলেন জনপ্রিয় কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। প্রথম দিন থেকেই এই রিয়্যালিটি শোতে এগিয়ে ছিলেন মুনাওয়ার। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ১৮ লাখ ভোট পেয়ে লক আপের প্রথম সিজনের বিজয়ী হন মুনাওয়ার ফারুকি। পুরস্কারের অংশ হিসেবে ট্রফি, ২০ লাখ রুপি নগদ অর্থ ও একটি গাড়ি উপহার পান তিনি। 

একদম নতুন কনসেপ্টের এই রিয়্যালিটি শো দর্শক মনে জায়গা করে নিয়েছে। ফাইনালে মুনাওয়ারের সঙ্গে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয় পায়েল রোহাতগি, প্রিন্স নারুলা ও শিবম শর্মার। ট্রফি হাতে পেয়ে মুনাওয়ার ধন্যবাদ জানান শোয়ের প্রযোজনা প্রতিষ্ঠান অল্ট বালাজি, নির্মাতা একতা কাপুর আর সঞ্চালক কঙ্গনা রানাউতকে। 

অন্যান্য রিয়্যালিটি শোর মতো এখানে দর্শকরাই শেষ কথা নয়। বরং শেষ নেওয়ার ক্ষমতা রয়েছে সঞ্চালক কঙ্গনা রানাউতেরও। সব থেকে বেশি ভোট পাওয়া মুনাওয়ারকেই জয়ী ঘোষণা করেন তিনি। আর পায়েল রোহাতগি ও অঞ্জলি আরোরা আসেন দ্বিতীয় ও তৃতীয় স্থানে। 

একতা কাপুরের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালক কঙ্গনা রানাউত। ছবি: টুইটার প্রতিযোগিতায় এসে নিজের জীবনের একাধিক গোপন কথা ফাঁস করেছেন মুনাওয়ার। জানিয়েছেন কীভাবে তাঁর মা অ্যাসিড খেয়ে আত্মহত্যা করেছিলেন, আর সেটা হাসপাতালে জানাতে চায়নি তাঁর পরিবার। ছোটবেলায় পরিবারের হাতে হওয়া যৌন নির্যাতনের কথাও বলেন তিনি। 

এ ছাড়া ‘লক আপ’-এর ভেতরে অঞ্জলি আর মুনাওয়ারের সম্পর্কও ছিল চর্চিত। তবে মুনাওয়ার বিবাহিত এবং সন্তান রয়েছে। যদিও এই স্ট্যান্ডআপ কমেডিয়ানের দাবি, সেপারেশন চলছে তাদের। 

Source link