free hit counter
রেড চিলিজ থেকেও বাদ পড়লেন কার্তিক
বিনোদন

রেড চিলিজ থেকেও বাদ পড়লেন কার্তিক

ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসেও বর্তমানে বলিউডের জনপ্রিয় নায়ক কার্তিক আরিয়ান। কিন্তু তার আচরণের কারণে কয়েক মাস আগে করণ জোহরের সিনেমা থেকে বাদ পড়েছিলেন তিনি। এই প্রযোজক ও নির্মাতার ‘দোস্তানা ২’র জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘পেয়ার কা পাঞ্চনামা’ খ্যাত অভিনেতা।

এবার কার্তিক বাদ পড়লেন শাহরুখ খানের ‘রেড চিলিজ’ প্রযোজনা সংস্থা থেকে। তাদের ‘ফ্রেডি’ শিরোনামে সিনেমায় প্রথমবার ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধার কথা ছিল তার। যেটির পরিচালক অজয় বহেল।

জানা যায়, চিত্রনাট্য শুনে হ্যাঁ বলার পরেও বেশ কিছু পরিবর্তন করতে চান কার্তিক। এই কারণেই নাকি সরে যেতে হলো তাকে। আর ২ কোটি টাকার‌ ‌‘সাইনিং অ্যামাউন্ট’ও রেড চিলিজকে ফিরিয়ে দিয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়ার কারণ জানিয়ে বার্তা প্রকাশ করেছিল করণ জোহরের ধর্মা প্রোডাকশন। সেখানে বলা হয়েছিল, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও মন্তব্য না করার সিদ্ধান্ত নিয়েছি। সিনেমার কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফ থেকে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’

শাহরুখ ও করণ জোহরের প্রোডাকশন থেকে বাদ পড়ায় উদ্বিগ্ন কার্তিকের ভক্তরা। অনেকে ভয়ে আছেন এই স্বজনপ্রীতির জন্য সুশান্তের মতো কার্তিকও নাকি হারিয়ে যান। তবে এই অভিনেতা বলিউডে অনেক ব্যস্ত সময় কাটাচ্ছেন।

কার্তিকের বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। যার মধ্যে রয়েছে নেটফ্লিক্সের ‘ধামাকা’। এছাড়াও ‘ভুলভুলাইয়া ২’-এ দেখা যাবে তাকে।

Related posts

বলিউডে ফের করোনার প্রোকোপ, মৃত প্রবীণ অভিনেতা

News Desk

আমির খানের ১৫ বছরের সংসার ভেঙে গেল

News Desk

৫০০ কোটি বাজেটের সীতার জন্য প্রস্তুত কৃতি

News Desk