free hit counter
রূপা গাঙ্গুলি করোনায় আক্রান্ত
বিনোদন

রূপা গাঙ্গুলি করোনায় আক্রান্ত

ভারতে করোনায় আক্রান্তের অবস্থা ভয়াবহ পর্যায়ে পৌঁছেছে। টলিউডে অনেক তারকা কোভিড-১৯ পিজিটিভ। এবার এই মহামারির কবলে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলি।

খবরটি রূপা গাঙ্গুলি নিজেই নিশ্চিত করেছেন সামাজিক মাধ্যমে। ১৫ এপ্রিল (বৃহস্পতিবার) ফেসবুক প্রোফাইলে লেখেন, ‘অবশেষে আমিও করোনায় আক্রান্ত। দুঃখিত বন্ধুরা।’

করোনায় আক্রান্তের পর থেকে বাসাতেই রয়েছেন রূপা। চিকিৎসকের পরামর্শ অনুসরণ করছেন তিনি। গত কয়েকদিনে তার আশেপাশে যারা ছিলেন তাদের সাবধানে থাকার অনুরোধ করেছেন এই অভিনেত্রী।

কলকাতার অনেক তারকার করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে ভারতে গণমাধ্যমে। সম্প্রতি অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষের কোভিড পজিটিভ হওয়ার কথা জানা যায়। ডাক্তারের পরামর্শ নিয়ে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন এই নায়িকা। গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছেন তাদের সকলকে পরীক্ষা করার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী।

এছাড়া কোভিড পজিটিভ হয়েছিলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের নোয়া মানে শ্রুতি দাস। নতুন বছর শুরুর আগেই করোনা মুক্ত হয়েছেন তিনি। করোনা নেগেটিভ রিপোর্ট শেয়ার করে জানিয়েছেন বিষয়টি।

উল্লেখ্য, ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এর মধ্যে পশ্চিমবঙ্গে চলছে নির্বাচন। যেখানে কলকাতার অনেক তারকা এবার যোগ দিয়েছেন। তাই স্বাস্থ্যবিধির বিষয়টি অবহেলিত রয়েছে সেখানে।

Related posts

করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন খালেদা জিয়া

News Desk

শুভশ্রী করোনা পজিটিভ

News Desk

ভারতে কমেছে সংক্রমণ ও মৃত্যু

News Desk
Bednet steunen 2023