আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলি ‘রিভেঞ্জ’ নামের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন জিয়াউল রোশান। এতে খলনায়কের ভূমিকায় দেখা মিলবে মিশা সওদাগরকে। খবর গুলো কয়েকদিন আগেই জানা গেছে। নতুন খবর হচ্ছে সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রূপদান করবেন এক সময়ের আলোচিত নায়িকা মুনমুন।

মোহাম্মদ ইকবাল প্রযোজিত ও পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমার গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। তিনি জানান, সিনেমাটিতে নায়িকা বুবলির মায়ের ভূমিকায় অভিনয় করবেন মুনমুন।

এ বিষয়ে এই গল্পকার বলেন, পরিচালককে মুনমুনের কথা আমিই বলেছিলাম। এক দশক আগেও মুনমুন নায়িকা ছিলেন। হঠাৎ মায়ের চরিত্রে তাকে দেখে চমকে যাবেন দর্শক। গল্পে মুনমুন একজন নেত্রী। তার মেয়ে বুবলীকে একদল সন্ত্রাসী জিম্মি করে। তিনি প্রতিশোধ নিতে রোশানের দ্বারস্থ হবেন। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

নির্মাতা মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, চলতি মাসের ২০ তারিখ থেকে ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং শুরু হবে। তবে তা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। কেরানীগঞ্জ ও মাদারীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ করা হবে।

প্রসঙ্গত, নায়িকা মুনমুন এক সময় নিয়মিত অভিনয় করলেও এক দশক ধরে চলচ্চিত্রে অনিয়মিত। সর্বশেষ ২০১৯ সালে ‘রাগী’ সিনেমাতে অভিনয় করেছেন। মিজানুর রহমান পরিচালিত সিনেমাটি এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে।

Related posts

অমিতাভের ছবি ব্যবহারে নিষেধাজ্ঞা

News Desk

ফেরদৌস-অপুর উপস্থাপনায় এবারের ঈদ ‘আনন্দ মেলা’

News Desk

প্রকাশিত হল নাসিমের চার কবিতার অ্যালবাম

News Desk

Leave a Comment