Image default
বিনোদন

রাশমিকা মান্দানার সফলতার ৬ বছর

ভারতীয় অভিনেত্রী ও মডেল রাশমিকা মান্দানা আজ তাঁর চলচ্চিত্র ক্যারিয়ারে ছয় বছর পার করছেন। ২০১৬ সালের আজকের এই দিনে ‘কিরিক পার্টি’ চলচ্চিত্র দিয়ে তাঁর অভিনয়জীবন শুরু হয়। রাশমিকা অভিনীত ‘কিরিক পার্টি’ ছিল ওই বছর সবচেয়ে বেশি আয় করা কন্নড় সিনেমা। প্রথম ছবি থেকে সফলতার ধারা এখনও চলছে। 

রাশমিকা মান্দানা কন্নড়, তেলুগু, তামিল ও হিন্দি ছবিতে সাফল্যের সাথে কাজ করে যাচ্ছেন। ক্যারিয়ারের ছয় বছর উদযাপন উপলক্ষে ভক্তদের উদ্দেশ্যে টুইটারে রাশমিকা লেখেন, ‘অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি, আমি আমার জীবনে আপনাদের সবাইকে পেয়ে কৃতজ্ঞ। আমি আপনাদের ভালোবাসি। ধন্যবাদ।’

কন্নড় ও তেলুগু চলচ্চিত্রের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়াদের অন্যতম কর্ণাটকের এই অভিনেত্রী। কমরেড, সুলতানের পর পুষ্পার মতো দর্শক মাতানো চলচ্চিত্রে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়েছেন। 

রাশমিকা মান্দানা।ছবি: টুইটার

মডেল হিসাবে ২০১৪ সালে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা। ওই বছর তিনি ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া’ প্রতিযোগিতায় অংশ নেন এবং এই ক্যাম্পেইনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন। ২০১৬ সালে ব্যাঙ্গালোরের লামোড টপ মডেল হান্টে ‘টিভিসি’ খেতাব পান। সেই প্রতিযোগিতায় প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ করলে ‘কিরিক পার্টি’ চলচ্চিত্র দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু হয়। 

‘চলো’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ২০১৮ সালে তেলুগু সিনেমায় আত্মপ্রকাশ করেন রাশমিকা। এই বছর তিনি আরো দুটি তেলুগু সিনেমায় সাফল্যের সঙ্গে অভিনয় করেন। ২০২০ সালে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করা তাঁর তেলুগু সিনেমা ‘সারিলেরু নেকেভভারু’ সবচেয়ে বেশি আয় করা তেলুগু সিনেমার অন্যতম। 

রাশমিকা মান্দানা।ছবি: টুইটার ‘সুলতান’ দিয়ে ২০২১ সালে তামিল সিনেমায় আসেন রাশমিকা। ওই বছরই সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে তাঁর তেলুগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পায়। সামি সামি, আন্তাভা ও শ্রীভাল্লিসহ বেশ কয়েকটি গানের জন্য চলচ্চিত্রটি দর্শকদের মনে জায়গা করে নেয়। বক্স অফিসে সবচেয়ে বেশি আয় করা তেলুগু সিনেমার তালিকায় জায়গা করে নেয়। এই সিনেমার জন্য তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। 

‘গুডবাই’ সিনেমা দিয়ে ২০২২ সালে বলিউডে তার আত্মপ্রকাশ ঘটে। সিনেমাটিতে তিনি অমিতাভ বচ্চনের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন। আগামী বছর তার আরো একটি হিন্দি সিনেমা ‘মিশন মজনু’ মুক্তি পেতে যাচ্ছে। যেখানে তিনি সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করেছেন। 

 আসছে বছরের ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে থালাপতি বিজয়ের সঙ্গে তাঁর বহু প্রতীক্ষিত ও প্রত্যাশিত ছবি ‘ভারিসু’। ছবিটি ‘ভারাসুডু’ নামে তেলুগুতেও মুক্তি পাচ্ছে। ভারিসু পরিচালনা করেছেন পরিচালক বামশি পৈদিপল্লী।

Source link

Related posts

‘শুয়া চান পাখি’ খ্যাত বারী সিদ্দিকী নেই আজ পাঁচ বছর

News Desk

মান্নাতের সামনে জনস্রোত, ঈদ মোবারক জানালেন শাহরুখ

News Desk

হাসপাতাল তৈরি করছেন গায়িকা, বিনামূল্যে মিলবে চিকিৎসা

News Desk

Leave a Comment