Image default
বিনোদন

‘রাম সেতু’র সেটে আরও ৪৫ জন করোনা আক্রান্ত

করোনা আক্রান্ত বলিউড অভিনেতা অক্ষয় কুমার আপতত হাসপাতালে ভর্তি। রাম সেতু’র শ্যুটিং সারছিলেন অক্ষয়। তাই সতর্কতা স্বরূপ শ্যুটিং সেটের বাকিরাও করোনা পরীক্ষা করান। সেটের আরও ৪৫ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর রবিবার টুইট করে জানিয়েছিলন অভিনেতা। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে করোনা টেস্ট করার আর্জি জানিয়েছিলেন তিনি।

সোমবার মুম্বইয়ের মাধদ্বীপে ছবির প্রায় ১০০ জন প্রযোজনায় সদস্যের যোগ দেওয়ার কথা ছিল। তাঁদের প্রায় অর্ধেকই এখন করোনার ইতিবাচক রিপোর্ট এসেছে। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডি সিনে এম্প্লোয়ির জেনারেল সেক্রেটারি অশোক দুবে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘রাম সেতু পুরো সতর্কতা অবলম্বন করে চলছে। এটা সত্যিই দুর্ভাগ্যজনক আমাদের জুনিয়র আর্টিস্ট অ্যাসোসিয়েশন থেকে ৪৫ জনের করোনার ইতিবাচক রিপোর্ট এসেছে। তাঁরা নিভৃতবাসে রয়েছেন’।

করোনা আক্রান্ত হওয়ার পর অক্ষয় ট্যুইটারে লেখেন, ‘আজ সকালে আমার কোভিড ১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। সব নিয়মবিধি মেনে চলছি। সঙ্গে সঙ্গে আমি আইসোলেশনে চলে গিয়েছি। আপাতত বাড়িতে হোম কোয়ারান্টিনে আছি। প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের পরীক্ষা করাতে অনুরোধ করছি। তাঁরা সাবধানে থাকুন। খুব তাড়াতাড়ি ফিরে আসব’। এরপর সোমবার সকালে টুইট করে আক্কি জানান, তিনি হাসপাতালে ভর্তি রয়েছে। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে ‘রাম সেতু’র শ্যুটিং শুরু হয়েছিল। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা।

Related posts

আমার নামটি সোহান ভাইয়ের দেওয়া: শোকাহত শাকিব

News Desk

জমে উঠেছে মণিহার, ‘প্রিয়তমা’র গল্পে অতীত দেখছেন অনেকে

News Desk

সিনেমা থেকে আয় বাড়াতে সৌদি আরবের বড় উদ্যোগ

News Desk

Leave a Comment