free hit counter
রামচরণের নায়িকা হচ্ছেন অভিনেত্রী কিয়ারা
বিনোদন

রামচরণের নায়িকা হচ্ছেন অভিনেত্রী কিয়ারা

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। তার অভিনয়, সৌন্দর্য ও গ্ল্যামার অনেক আগেই দর্শকদের নজর কেরেছে। নিজের মেধা ও পরিশ্রম দিয়ে ক্যারিয়ারের শুরু থেকেই কাজ করে যাচ্ছেন বলিউডের বাঘা বাঘা সব পরিচালকদের সাথে।

তাকে বলা হচ্ছে বলিউডের ভবিষ্যৎ জিনাত আমান। বলছি কিয়ারা আদভানির কথা।গতকাল ৩১ জুলাই ছিল এই অভিনেত্রীর ২৯ তম জন্মদিন। এদিনে ভক্তদের নানা রকম শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

নিজের ২৯ তম জন্মদিনে কিয়ারা সবাইকে একটি খুশির সংবাদ দেন। তিনি জানান, তার আগামী প্রজেক্ট হতে যাচ্ছে দক্ষিণের জনপ্রিয় পরিচালক শঙ্করের সঙ্গে। আর তিনি প্রথমবারের মতো অভিনয় করবেন দক্ষিণের সুপারস্টার রামচরনের বিপরীতে৷

জন্মদিনের দিন নতুন এই মেগা প্রোজেক্টের সাথে যুক্ত হয়ে বেশ এক্সাইটেড কিয়ারা। তিনি বলেন, ‘এটা এখনও পর্যন্ত পাওয়া আমার অন্যতম সেরা জন্মদিনের উপহার। আমি এই সংস্থার সাথে কাজ করতে একদিকে যেমন আগ্রহী তেমনই একটু ভয়ও করছে। কবে শুটিং শুরু হবে সেই অপেক্ষাতে রয়েছি আমি। আশা করছি এখানে নিজের অভিনয় প্রতিভা দেখানোর বড় একটি সুযোগ পাব।’

জানা গেছে, কিয়ারা-রাম জুটির সিনেমাটি তেলেগু, হিন্দি ও তামিল ভাষায় মুক্তি দেয়া হবে।প্রসঙ্গত, অগাস্টের ১২ তারিখে মুক্তি পাচ্ছে কিয়ারা আদভানির নতুন ছবি ‘শেরশাহ’। ইতিমধ্যেই একাধিক দক্ষিণী ও তেলুগু ভাষার ছবিতে কাজ করে ফেলেছেন কিয়ারা। হাতে রয়েছে ‘ভুলভুলাইয়া ২’ ও ‘জুগ জুগ জিও’-র মত একাধিক ছবি।

Related posts

অক্ষয়ের বাড়ি ফিরে আসায় “অল ইজ ওয়েল” লিখে পোস্ট টুইঙ্কলের

News Desk

মেয়ের প্রেমিকের জন্য শাহরুখের ৭ শর্ত

News Desk

করোনায় সহয়তার জন্য বিরাট-আনুশকার ১৩ কোটি টাকা সংগ্রহ

News Desk