Image default
বিনোদন

রাফির সিনেমা দিয়ে ফিরছেন পরী

বিরতি কাটিয়ে শুটিংয়ে ফিরছেন চিত্রনায়িকা পরীমণি। রায়হান রাফির পরিচালনায় একটি ওয়েব সিনেমার শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। নাম ‘মায়া’। এ মাসেই শুরু হবে সিনেমাটির শুটিং। এখন চলছে রিহার্সাল। বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন নির্মাতা রাফি। 

নতুন সিনেমা নিয়ে রায়হান রাফি বলেন, ‘আমি যে রকম গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি, মায়া সিনেমাটিও তেমন। পরিবার এবং সম্পর্কের গল্প। সিনেমাটি দেখার পর দর্শক এক মায়ায় জড়িয়ে যাবেন। এটা মূলত নারীপ্রধান গল্প। তাই চেয়েছিলাম শক্তিমান কোনো অভিনয়শিল্পীকে নিয়ে কাজটি করতে। গল্পটা যখন লিখছিলাম তখনই পরীর কথা মাথায় এসেছে। একদিন পরীকে গল্পটা শোনালাম। তাঁর খুব ভালো লাগল। এর পর থেকে গল্পের মধ্যেই থাকার চেষ্টা করছে সে। আশা করছি, দর্শককে আরও একটি ভালো সিনেমা উপহার দিতে পারব।’ 

এর আগে রাফির ‘অক্সিজেন’ নামের স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করার কথা ছিল পরীমণির। শেষ পর্যন্ত করা হয়নি কাজটি। পরে সেই সিনেমায় অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। অবশেষে মায়া দিয়ে রাফির নির্দেশনায় কাজ শুরু করছেন পরী। তবে, তাঁর বিপরীতে কে থাকছেন তা নিশ্চিত করেননি রাফি। বলেছেন, ‘কয়েকজনের সঙ্গে কথাবার্তা চলছে, চূড়ান্ত হলেই জানাব। তাই বলে থেমে নেই আমরা। ১০ দিন ধরে চলছে রিহার্সাল। সেখানে নিয়মিত অংশ নিচ্ছেন পরী। ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে নিজেকে পুরোপুরি প্রস্তুত করে নিচ্ছেন তিনি।’ 

রায়হান রাফি, নির্মাতা

আমি যে রকম গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি, মায়া সিনেমাটিও তেমন। পরিবার এবং সম্পর্কের গল্প। সিনেমাটি দেখার পর দর্শক এক মায়ায় জড়িয়ে যাবে।
—রায়হান রাফি, নির্মাতা

নির্মাতা জানিয়েছেন, ২৩ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে মায়া সিনেমার শুটিং। টানা শুটিং করে শেষ করতে চান দৃশ্যধারণের কাজ। ওয়েবফিল্মটি নির্মাণ করা হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য। 

দীর্ঘদিন নতুন কোনো কাজ শুরু না করলেও বড় পর্দা ও ওটিটিতে নিয়মিত দেখা গেছে পরীমণিকে। সবশেষ ৭ সেপ্টেম্বর বঙ্গ বিডিতে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েবফিল্ম ‘পাফ ড্যাডি’। এতে পরীর সঙ্গে আরও রয়েছেন আজাদ আবুল কালাম, আব্দুন নূর সজল প্রমুখ। 

Source link

Related posts

পাগল ছাড়া দুনিয়া চলে না, এল কোক স্টুডিও বাংলার আরেক গান

News Desk

সম্মানিত ও রোমাঞ্চিত বোধ করছি: সাবিলা নূর

News Desk

‘বলিউড মাফিয়ারা আমাকে মেরে ফেলার চেষ্টা করছে’

News Desk

Leave a Comment