Image default
বিনোদন

‘রাধে’র সমালোচনায় সালমানের বাবা

সালমান খানের ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির পর ব্যাপক সমালোচনার মুখে পড়েছে। এমন অভিজ্ঞতা ভাইজানের ক্যারিয়ারের এই প্রথম। তার ভক্তরা পর্যন্ত সিনেমাটি দেখার পর সামাজিক মাধ্যমে হতাশা প্রকাশ করেছেন।

এবার ‘রাধে’র সমালোচনা করলেন সালমান খানের বাবা সেলিম খান। ভারতের এক সংবাদমাধ্যমে দেওয়ার সাক্ষাৎকারে সিনেমাটি নিয়ে তিনি সমালোচনা করেছেন। তিনি বলেন, ‘রাধে মোটেই দুর্দান্ত সিনেমা নয়। যেকোনও বাণিজ্যিক সিনেমার একটি দায়বদ্ধতা থাকে। এর সঙ্গে জড়িত প্রতিটি মানুষ যাতে প্রাপ্য অর্থ পায় সেটা নির্দিষ্ট করতে হয়।

সেলিম খান আরও বলেন, ‘শিল্পী থেকে শুরু করে প্রযোজক, পরিচালক, পরিবেশক, প্রদর্শক এবং প্রতিটি স্টক হোল্ডারদের উপযুক্ত অর্থ প্রাপ্তি হাওয়া উচিত। এমনকি যে বা যারা সিনেমা কিনছে তাদেরও টাকা পাওয়া উচিত। এই কারণেই সিনেমা তৈরি হয় এবং এত বড় ব্যবসা চক্রটি চলে।’

সালমান খানের আগের সিনেমাগুলো প্রসঙ্গে সেলিম খান আরও বলেন, ‘সালমানের দাবাং থ্রির আগের সিনেমাগুলো অন্যরকম ছিল। এরমধ্যে বাজরাঙ্গি ভাইজান ভালো এবং একেবারেই আলাদা।’

উল্লেখ্য, ‘রাধে’র ব্যাপক সমালোচনা করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা কামাল আর খান। যিনি নিজেকে একজন সমালোচক হিসেবে পরিচয় দিয়েছেন। আর এ নিয়ে চটেছেন সালমান খান। মুম্বাইয়ের এক আদালতে কামালের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তিনি।

Related posts

ভুল খবরে বিব্রত পূর্ণিমা

News Desk

ফ্যাশন হাউজ খুললেন আঁখি, মডেল তার মেয়ে

News Desk

এবার বাবা শাহরুখের সিনেমায় সুহানা

News Desk

Leave a Comment