free hit counter
‘রাজ কুন্দ্রা আমাকেও প্রস্তাব দিয়েছিলেন’
বিনোদন

‘রাজ কুন্দ্রা আমাকেও প্রস্তাব দিয়েছিলেন’

বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা বর্তমানে কারাগারে রয়েছেন। পর্ন ভিডিও বানানোর অভিযোগে দিন কয়েক আগে তাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। এরপর থেকেই তার সম্পর্কে বেরিয়ে আসছে নানা বিস্ফোরক তথ্য।

মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়া জানিয়েছেন যে, তাদেরকে রাজ কুন্দ্রাই সফট পর্ন ভিডিওতে এনেছেন। এবার এই ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ তুললেন সুদর্শনা ইউটিউবার পুনীত কৌর। তিনি জানান, রাজ তাকেও প্রস্তাব দিয়েছিলেন এসব ভিডিওতে কাজ করার জন্য।

ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি শেয়ার করে এ বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এনেছেন পুনীত। সেখানে তিনি বলেন, রাজ আমাকে ‘হটশটস’ অ্যাপের ভিডিওতে কাজ করতে বলেছিলেন। তবে আমি রাজি হইনি।

পুনীত প্রথমে ভেবেছিলেন, কোনো ভুয়া অ্যাকাউন্ট থেকে তার কাছে মেসেজ এসেছে। কিন্তু না, পরক্ষণেই বুঝতে পারেন এটা আসল রাজ কুন্দ্রা। যিনি তাকে সরাসরি এই কাজের প্রস্তাব দিয়েছিলেন।

উল্লেখ্য, পুনীত কৌর একজন ভারতীয়-আমেরিকান মেকআপ আর্টিস্ট। ‘কৌর বিউটি’ নামে তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে প্রায় তিন লাখ সাবস্ক্রাইবার। মেকআপ, কসমেটিক্স এবং মেয়েদের জামা বিষয়ক ভিডিও তৈরি করেন এই রমণী।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়। এরপর আদালত তার জামিন আবেদন নাকচ করে তাকে ২৩ তারিখ পর্যন্ত জেলে রাখার নির্দেশ দেন।

Related posts

ভারতের শ্রেষ্ঠ গুপ্তচর হচ্ছেন সালমান খান

News Desk

ফাঁস হলো ‘হিরোপান্তি টু’র সেটে টাইগারের লুক

News Desk

৩৫-এ বরুণ ধাওয়ান

News Desk