free hit counter
রাজের গর্বিত স্ত্রী শুভশ্রী
বিনোদন

রাজের গর্বিত স্ত্রী শুভশ্রী

ভারতের পশ্চিমবঙ্গে এ বছরে বিধানসভা নির্বাচনে টলিউডের অনেক তারকা ভোটের লড়াইয়ে নেমেছিলেন। তাদের মধ্যে যারা জয়ের হাসি হেসেছেন তাদের একজন পরিচালক রাজ চক্রবর্তী। চলতি সময়ে বিধায়ক হিসেবে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

নির্বাচনের প্রচারণায় নিজ এলাকার জনগণকে কথা দিয়েছিলেন জয়ী হলে সাধারণ মানুষের সুখ-দুঃখের ভাগীদার হবেন রাজ। সেই প্রতিশ্রুতি রেখেছেন তিনি। তৃণমূলের এই তারকা বিধায়ক ব্যারাকপুরের উন্নয়নের কাজ শুরু করেছেন এরইমধ্যে।

জনগণের প্রতি রাজের দায়িত্ববোধ দেখে বেশ গর্বিত তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সামাজিক মাধ্যমে স্বামীর একটি ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমি গর্বিত স্ত্রী।’

ভিডিওতে দেখা গেল দলীয় পতাকা উত্তোলন করছেন রাজ চক্রবর্তী। তারপর স্থানীয় এক অসুস্থ বৃদ্ধার সঙ্গে কথা বলছেন। এরপর ওই বৃদ্ধাকে অ্যাম্বুল্যান্সে করে পাঠানো হয় চিকিৎসার জন্য। পুরো বিষয়টি নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করেন তৃণমূলের এই বিধায়ক।

এছাড়াও কয়েক দিন আগে, ব্যারাকপুরের বাসিন্দা রাজিয়া বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হয়েছেন, সেই খবর কানে যেতেই তার পরিবারকে আশ্বস্ত করতে সেখানে পৌঁছে যান রাজ। শুধু তাই নয়, মহিলার চিকিৎসার যাবতীয় দায়ভারও তুলে নিয়েছেন নিজের কাঁধে।

বিধায়কের এমন ভূমিকায় আপ্লুত এলাকাবাসী। আর তাই নিয়েই শুভশ্রীর গর্ব। আর গর্বিত হওয়াটাই যেন স্বাভাবিক। কারণ রাজ একদিকে যেমন পরিবারকে সময় দিচ্ছেন, অন্যদিকে নিজের এলাকাবাসীর পাশেও রয়েছেন সবসময়।

Related posts

যে কারণে সংবাদমাধ্যমের ওপর চটলেন দেব

News Desk

আদালতে দেখা হবে, বললেন নিখিল

News Desk

অন্তরঙ্গতা মানেই যৌনতা নয়, বললেন নুসরাত

News Desk