Image default
বিনোদন

রাজের ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় শরিফুল রাজ

প্রায় পাঁচ বছর বিরতির পর নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। কয়েক দিন আগে পোস্টার প্রকাশের মাধ্যমে ‘ওমর’ শিরোনামের সিনেমার ঘোষণা দেন রাজ। এরপর জানিয়েছিলেন সিনেমায় অভিনয় করা তিন অভিনয়শিল্পীর নাম। এবার রাজ জানিয়েছেন, সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা শরিফুল রাজ।

আজ শনিবার দুপুরে রাজ ফেসবুকে লিখেছেন, ‘“ওমর” সিনেমার নাম ভূমিকায় যাঁকে নির্বাচন করেছি, তাঁর সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘‘ওমর’’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাঁকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।’
 
এর আগে রাজ সিনেমার তিন অভিনয়শিল্পীর নাম জানিয়েছিলেন। ‘ওমর’ সিনেমায় অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। নাম ঘোষণা করলেও সিনেমায় তাঁদের কী ধরনের চরিত্রে দেখা যাবে, সেটা জানাননি নির্মাতা। শুধু জানিয়েছেন, ‘ওমর’ সিনেমায় তাঁদের তিনটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

শরিফুল রাজ ও নাসির উদ্দিন খান। ছবি: সংগৃহীত নির্মাতা রাজ জানিয়েছেন, এ বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।। কুমিল্লা, সিলেট, কক্সবাজার, মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে চলবে ওমর সিনেমার কাজ।

‘ওমর’ নির্মিত হচ্ছে খোরশেদ আলমের প্রযোজনায়, মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ। আর সংগীত পরিচালনার দায়িত্ব পেয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

Source link

Related posts

সেই নজরুল মঞ্চে আজ গাইবেন অনুপম, সর্বোচ্চ সতর্কতা

News Desk

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার প্রথম গান আসছে কাল

News Desk

আইসিইউতে হলিউড অভিনেত্রী লিজা বেনস

News Desk

Leave a Comment