Image default
বিনোদন

রাজনীতিতে সক্রিয় হতে চান রিমি সেন

একসময়ের ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় মুখ রিমি সেন। তবে সম্প্রতি পর্দায় তাকে দেখা যায় না বললেই চলে। বলিউড থেকে প্রায় হারিয়ে যেতে বসেছেন কলকাতার মেয়ে রিমি সেন। হারিয়ে যাওয়া কেরিয়ার আবার শুরু করতে চান। তবে নতুন ভাবে। অভিনয়ের পাশাপাশি রাজনীতিকেও কেরিয়ার হিসেবে নিতে চান তিনি ।পশ্চিমবঙ্গের চলতি বিধানসভা নির্বাচনে রঙিন টলিউড। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে এতটা রঙিন এর আগের কোনও নির্বাচনে দেখা গিয়েছে কি না, সে বিষয়ে মতভেদ রয়েছে। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাজনীতিতে আসার ইচ্ছে প্রকাশ করেছেন রিমি।

সাক্ষাৎকারে তিনি বলেন, “আমার পরিবারের সদস্যরা বলেন, রাজনীতিতে নাকি আমি ভাল কাজ করব। সুতরাং রাজনীতিতে আসব আমি। হয়তো আর কয়েক বছরের মধ্যেই রাজনীতিতে সক্রিয় ভাবে যোগদান করব। ক্যারিয়ার হিসেবে রাজনীতি খুব চ্যালেঞ্জিং। কারণ রাজনীতিতে সাধারণ মানুষই খেলা ঘুরিয়ে দেয়।”

রিমি জানিয়েছেন, রাজনীতিকে ক্যারিয়ার হিসেবে নিতে গেলে তৈরি হওয়া প্রয়োজন বলে মনে করেন তিনি। রাজনীতির ময়দানে অনেক ভেবেচিন্তে মন্তব্য করতে হয় বলে মত তার। সে কারণেই সময় নিয়ে শিখতে চান। তবে আগামী চার থেকে পাঁচ বছরের মধ্যে রাজনীতিতে ক্যারিয়ার তৈরি করবেন বলে জানিয়েছেন রিমি।

২০০৩-এ ‘হাঙ্গামা’ ছিল রিমির বলিউড ডেবিউ। এরপর ‘হেরা ফেরি’, ‘গরম মশালা’, ‘গোলমাল ফান আনলিমিটেড’-এর মতো ছবিতে অভিনয় করেন। তিনি জানিয়েছেন, সে সময় শিল্পী হিসেবে কোনও আত্মতৃপ্তি ছিল না তাঁর। অনেক সময় চিত্রনাট্য না পড়েই কাজ করতে হয়েছে। পরিবারের আর্থিক অবস্থা ভাল ছিল না। ফলে রোজগারের জন্য কাজ করেছেন।

‘স্বদেশ’, ‘মুন্নাভাই এমবিবিএস’-এর মতো ছবিতে প্রথমে সুযোগ পেয়েও পরে বাদ পড়তে হয়েছে বলে সাক্ষাৎকারে দাবি করেছেন রিমি। কিন্তু সে সব এখন আর মনে রাখতে চান না। রিমি মনে করেন, ওয়েব প্ল্যাটফর্মে ভিন্ন রকমের কাজ হচ্ছে। সেখানেই নতুন ভাবে শুরু করতে চান বলিউড থেকে প্রায় হারিয়ে যাওয়া রিমি।

Related posts

গোপন বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন আরিয়ানা

News Desk

কন্যা সন্তানের মা হলেন আলিয়া 

News Desk

শাহরুখের জওয়ান: ভোর ৫টা থেকে শো, মিছিল-স্লোগানে হলে ঢুকছে অনুরাগীরা

News Desk

Leave a Comment