রণবীরের নতুন সিদ্ধান্ত
বিনোদন

রণবীরের নতুন সিদ্ধান্ত

অবশেষে সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলছেন রণবীর কাপুর। আলিয়ার সাথে বিয়ের সব ছবি তিনি তার অ্যাকাউন্ট থেকেই প্রকাশ করবেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। এতো বছর ধরে তাঁর অফিসিয়াল কোনো অ্যাকাউন্ট ছিলো না সোশ্যাল মিডিয়ায়। রণবীর সবসময় সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলতেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোনো ইস্যু নিয়ে কথা বলতেও নারাজ ছিলেন। তবে আলিয়ার কারণে তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা এখনি বলছেন, বিয়ের আগেই এতো পরিবর্তন, বিয়ের পরে কি হয় কে জানে।

বৃহস্পতিবার সকাল থেকে রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা, তারপরই রণবীর-আলিয়ার চারহাত এক হবে। এই বহুল আলোচিত বিয়ের আসরে মূলত উপস্থিত থাকবেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা।

বিয়ের মূল অনুষ্ঠানের আগে বুধবার কাপুর পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল মেহেন্দির অনুষ্ঠান। সেখানে কেবলমাত্র কাপুর ও ভাট পরিবারের সদস্যরাই হাজির ছিলেন। বিয়ের ছবি কোনওভাই বাইরে ফাঁস না হয়, সে ব্যাপারে যথেষ্ট যত্নবান রণবীর-আলিয়া। মেহেন্দি বা সংগীতে কেমন সেজেছিলেন এই জুটি, তা এখনও প্রকাশ্যে আসেনি। তবে জানা গিয়েছে মেহেন্দিতে আলিয়া রণবীরের নাম লেখেননি, বরং হবু স্বামীর পছন্দের চিহ্নকে নিজের হাতে এঁকে নীরবে ভালোবাসার কথা বলেছেন।

Source link

Related posts

চলতে চলতে অনেকদূর, ১৮-তে সিসিমপুর

News Desk

জুয়া কোম্পানির প্রচারে যুক্ত তারকাদের সতর্ক করলেন প্রতিমন্ত্রী, প্রয়োজনে ব্যবস্থা

News Desk

আমাকে আর কেউ গাইতে বলে না: ৭৫–এ কবীর সুমনের আক্ষেপ

News Desk

Leave a Comment