free hit counter
বিনোদন

রংপুর থেকে ‘ম্যাজিক কার্ড’ পেলেন সুরভী ও শরিফা

রংপুরে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০২২’-এর তৃতীয় অডিশন ও সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। গত ১৭ জুন রংপুরের কামাল কাছনায় এএসওডি ট্রেনিং সেন্টারে দেশের সবচেয়ে বড় বাউল গানের রিয়েলিটি শোর এই অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয়। 

দিনভর প্রতিযোগিতা শেষে অসংখ্য শিল্পীর মধ্য থেকে সুরভী রানী রায় ও শরিফা ববি পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হয়ে ‘ম্যাজিক কার্ড’ পেয়েছেন। এই প্রতিযোগিতায় বিচারকার্য পরিচালনা করেছেন আজাদ দেওয়ান মুক্তি, লাভলি দেব, কাজল রেখা, কামরুজ্জামান রাব্বি, হারুনুর রশিদ ও শফিকুল ইসলাম। 

তাল, সুর, লয়, উচ্চারণ ও গায়কি—এই পাঁচ বিষয়ের ওপর ভিত্তি করে বিচারকেরা শিল্পীদের পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত করেছেন বলে জানিয়েছেন আয়োজকেরা। এই রিয়েলিটি শোর আয়োজনে রয়েছে সান ফাউন্ডেশন, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, মাছরাঙা টেলিভিশন, মিডিয়াকম লিমিটেড ও দেশাল। 

ম্যাজিক বাউলিয়ানার চতুর্থ আসরের অডিশন ও সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হচ্ছে দেশের সাতটি অঞ্চল—ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, কুষ্টিয়া ও ময়মনসিংহে। গত ৩ জুন চট্টগ্রামে অডিশন রাউন্ডের মাধ্যমে শুরু হয়েছে এই প্রতিযোগিতার অডিশন ও সিলেকশন রাউন্ড। অডিশন রাউন্ড শেষ হবে ৩০ জুলাই ঢাকায়। 

গত ২৬ মে পর্যন্ত সারা দেশ থেকে ৫০ হাজারেরও বেশি প্রতিযোগী নিবন্ধন সম্পন্ন করেছেন। সারা দেশের সিলেকশন রাউন্ড থেকে নির্বাচিত হয়ে মোট ১৮ জন প্রতিযোগী চূড়ান্ত পর্বে অংশ নেবেন। তাঁদের মধ্য থেকে সেরা তিন শিল্পীকে ম্যাজিক বাউলিয়ানা ২০২২-এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। মাছরাঙা টেলিভিশনে খুব শিগগিরই দেখা যাবে ম্যাজিক বাউলিয়ানা ২০২২-এর চতুর্থ আসর। 

Source link