যৌন হেনস্তার শিকার হওয়া নিয়ে যা বললেন দুলকার সালমান
বিনোদন

যৌন হেনস্তার শিকার হওয়া নিয়ে যা বললেন দুলকার সালমান

শোবিজে অভিনেত্রীদের যৌন হেনস্তার খবর শোনা যায় হরহামেশাই। তবে অভিনেতারাও যে হেনস্তার হাত থেকে রক্ষা পান না, সেটাই জানালেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের কিছু ঘটনার কথা শেয়ার করেছেন দক্ষিণী অভিনেতা দুলকার।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রাজ ও ডিকে পরিচালিত দুলকার সালমানের ওয়েব সিরিজ ‘গান্স অ্যান্ড গুলাবস’। ওই সিরিজের প্রচারে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, অতীতে বেশ কয়েকবার যৌন হেনস্তার শিকার হয়েছেন তিনি।

দুলকার সালমান বলেন, ‘বেশ কয়েকবার যৌন হেনস্তার শিকার হতে হয়েছে আমাকে। আমি চাই না কেউ এমন পরিস্থিতির মধ্য দিয়ে যাক।’

ঘটনার কথা স্মরণ করে দুলকার বলেন, ‘মধ্যবয়স্ক এক নারী ছবি তোলার কথা বলে হঠাৎ আমার গালে চুমু খান। যেটা উচিত কাজ নয়। কিন্তু ভক্ত বলে বিষয়গুলো মানিয়ে নেওয়ার চেষ্টা করি। তবে হঠাৎ করে এমন ঘটনা ঘটলে আমি হকচকিয়ে যাই।’

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা দুলকার সালমান। ছবি: ইনস্টাগ্রাম এই অভিনেতা আরেক ঘটনার কথা স্মরণ করে বলেন, ‘আরেকবার একজন মধ্যবয়স্ক নারী অদ্ভুত এক কাজ করেছিলেন। আমি জানি না কেন? ছবি তোলার জন্য তখন অনেকে আমাকে ঘিরে ধরেছেন, আমি মঞ্চের মাঝে দাঁড়িয়ে আছি, উনি হঠাৎ করে আমার যৌনাঙ্গ চেপে ধরেন। আমি ব্যথায় প্রায় কুঁকড়ে গিয়েছিলাম। ছবিতে আমি হাসছি, এদিকে আমিই জানি, আমার তখন কী অবস্থা!’

এ ঘটনায় দুলকার এতটাই হতবাক হয়েছিলেন যে পরবর্তীতে বন্ধুদের সঙ্গে কথা বলে হালকা হতে পেরেছিলেন!

দুলকার সালমান দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ও পরিচালক মামুটির ছেলে তিনি। ২০১২ সালে মালায়লাম সিনেমাতে আত্মপ্রকাশ দুলকারের। ২০১৮ সালে ‘কারওয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক তাঁর। প্রথম ছবিতেই কাজ করেছিলেন ইরফান খানের মতো অভিনেতার সঙ্গে। গেল বছর তার অভিনীত ‘সীতা রামাম’ ব্যাপক সাড়া ফেলে। চলতি মাসের শেষের দিকে মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা ‘কিং অব কোঠা’।

Source link

Related posts

১৩ বছর পর আবারও পর্দায় শ্রাবন্তী

News Desk

নতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন সালমান

News Desk

শুটিং শুরুর আগেই ১৫০ কোটি রুপিতে ছবি বিক্রির প্রস্তাব!

News Desk

Leave a Comment